বন্দরবাজারে ডিভাইডার অপসারণ করায় ব্যবসায়ী নেতৃবৃন্দের অভিনন্দন

বন্দর বাজার পয়েন্ট ও মহাজনপট্টির, জেলরোড পয়েন্টের ডিভাইডার অপসারণ করায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন ব্যবসায়ীসহ শ্রমিক নেতৃবৃন্দ।
ডিভাইডার অপসারণের দাবিতে গত ৩ মে মানববন্ধন করা হয়। সিলেট ব্যবসায়ী সমিতি ও যানবাহন নিয়ন্ত্রণ সমন্বয় পরিষদের উদ্যোগে সিলেট ব্যবসায়ী সমিতিভুক্ত ৭টি এলাকার (কালিঘাট, লালদিঘীরপার, মহাজপট্টি, আমজাদ আলী, শাহচট রোড, চাউল বাজার, ডাকবাংলা রোড) ব্যবসায়ী, তিনটি পাড়ার (কামালগড়, ছড়ারপার, মাছিমপুর) জনসাধারণ, যানবাহন নিয়ন্ত্রণ সমন্বয় পরিষদ, সিলেট জেলা ট্রাক-পিকআপ-কার্ভার ভ্যান শ্রমিক ইউনিয়নের অন্তর্ভুক্ত বৃহত্তর বাণিজ্যিক এলাকায় চলাচলরত ট্রাক শ্রমিকবৃন্দ ও নেতৃবৃন্দ, বৃহত্তর লালদিঘী হকার্স মার্কেটের ব্যবসায়ীবৃন্দ, রাজা জিসি রোডের ব্যবসায়ীবৃন্দ, স্বর্ণ ব্যবসায়ী সমিতি, সিলেট জেলা ট্রাক মালিক গ্র“প ও কালিঘাট শ্রমিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে বন্দর বাজার পয়েন্ট ও মহাজনপট্টির, জেলরোড পয়েন্টের ডিভাইডার অপসারনের দাবীতে মাবনবন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। এর পরিপ্রেক্ষিতে এবং সর্বমহলের প্রাণের দাবীর প্রতি সর্বাত্মক একাত্বতা প্রকাশ করেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান। তিনি ডিভাইডার অপসারণের প্রতিশ্র“তি প্রদান করেন।
এরই পরিপ্রেক্ষিতে গত ১৬ মে বুধবার রাতে বন্দরবাজারের ডিভাইডার অপসারণ করা হয়। এ জন্য দি সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ, সিলেট সিটি কর্পোরেশন, পুলিশ কমিশনারসহ সংশ্লিষ্ট সকল মহলের প্রতি অভিনন্দন জ্ঞাপন করেছেন সিলেট ব্যবসায়ী সমিতির পক্ষে সভাপতি জিয়াউল হক, সাধারণ সম্পাদক হাজি মো. দিলওয়ার হোসেন, যানবাহন নিয়ন্ত্রণ সমন্বয় পরিষদের পক্ষ থেকে সভাপতি হাজি হাজি আবুল হোসেন হুমায়ুন, সাধারণ সম্পাদক আজিজুল হোসেইন দুলাল, ১৪ নং ওয়ার্ডবাসীর পক্ষে কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, ২৩ নং ওয়ার্ডবাসীর পক্ষে কাউন্সিলর মোস্তাক আহমদ, সিলেট জেলা ট্রাক, পিকআপ-কার্ভার ব্যান শ্রমিক ইউনিয়নের পক্ষে সভাপতি মো. দিলু মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল গফুর, সিলেট জেলা ট্রাক মালিক গ্র“পসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান নেতৃবৃন্দ। ডিভাইডার অপসারণ করার ক্ষেত্রে সাবির্ক সহযোগিতার জন্য বিশেষ করে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তি