সোনারপাড়ায় মেয়র প্রার্থী মাওলানা মাহমুদুল হাসানের ঈদ সামগ্রী বিতরণ

7

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান (এলএলবি) রবিবার বিকেল ৩ টায় সোনারপাড়াস্থ নিজ বাসায় শতাধিক পরিবারের মাঝে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করেন।
ইফতার সামগ্রী বিতরণ কালে তিনি বলেন, আমরা সব সময় জনগণের পাশে আছি এবং পাশে থাকব ইনশাআল্লাহ। জনগণের খেদমতকে আমরা এবাদত মনে করি। যে কারণে নির্বাচনকালীন সময় হোক আর অন্য যেকোনো সময় হোক সব সময় জনগণের খেদমতে আমরা আমাদের হাত প্রসারিত রাখি। আপনাদের দোয়া ও সহযোগিতায় আমি যদি মেয়র নির্বাচিত হই তাহলে প্রতিটা মূহুর্ত জনগণের খেদমতে নিজেকে উৎসর্গ রাখব ইনশাআল্লাহ। আমি হলাম এই নগরীর সন্তান, এখানে আমার জন্ম, এখানে আমার বেড়ে ওঠা। প্রতিদিন এই নগরে দৌঁড়ি এপ্রান্ত থেকে ওপ্রান্ত। এই নগরের প্রতিটি বালিকনার সাথে আমার হৃদয়ের সম্পর্ক রয়েছে। আমি ভালোভাবে জানি এই নগরের কোথায় কি সমস্যা আছে। কোথায় কি প্রয়োজন আছে। আমি নির্বাচিত হলে জনগণের চাহিদা মতো করে সাজাতে পারবো এই নগরকে ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, ইফজালুর রহমান, মিসবাহ আহমদ, সামাদ আহমদ, কামরুল ইসলাম, শামিম আহমদ, পাপলু আহমদ ওলিউর রহমান সাদিক, সারোয়ার হোসাইন প্রমুখ। বিজ্ঞপ্তি