গণমাধ্যম হচ্ছে সমাজের দর্পণ —-অধ্যাপক জাকির হোসেন

8

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন বলেছেন, গণমাধ্যম হচ্ছে সমাজের দর্পণ আর সাংবাদিকরা সমাজের বিবেক। সমাজের অসংগতিগুলো জাতির কাছে তুলে ধরেন সাংবাদিকরা। তবে খেয়াল রাখতে হবে যেন নিউজগুলো বস্তুনিষ্ঠ হয়।
অনলাইন নিউজ পোর্টাল সবুজপ্রতিদিন২৪ এর প্রতিনিধি সভা ও পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল শনিবার (২৯ আগষ্ট) বেলা ২টায় নগরীর তালতলাস্থ একটি হোটেলের সম্মেলনকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সবুজপ্রতিদিন২৪ এর সম্পাদক ও প্রকাশক মো. সবুজ মিয়ার সভাপতিত্বে এবং সিলেট মহানগর ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সবুজপ্রতিদিনের উপদেষ্টা মোঃ ছয়েফ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিসিকের ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা মো. আজম খান, সিলেট সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল হালিম সাগর, সিলেট মহানগর ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন ইরান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আব্দুল মালিক।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- নজরুল ইসলাম (ফারুক), বাহার উদ্দিন, সিলেটপ্রেসবিডি’র সম্পাদক ও প্রকাশক ফয়ছল খান, সংবাদপত্র হকার সমিতির সভাপতি আব্দুস সালাম, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল আমীন, সাংবাদিক হুমায়ন কবির, জকিগঞ্জ প্রতিনিধি এটি এম ফয়সাল, দক্ষিণ সুরমার প্রতিনিধি লামিম হোসেন, সিলেট প্রতিনিধি মুফিজুর রহমান নাহিদ, ফটোসাংবাদিক মনোয়ার হোসেন, জগন্নাথপুর প্রতিনিধি নিকেশ বৈদ্য, সাংবাদিক কে এইচ মিটু, মো. সোহেল আহমদ, সবুজপ্রতিদিনের চীফ নিউজ ইডিটর মো: ইমন আহমদ, নিউজ ইডিটর মোঃ লিমন আহমদ, বাবলু, তাহের প্রমুখ। বিজ্ঞপ্তি