আজমিরীগঞ্জ-বানিয়াচং সড়কে হাত-পা বেঁধে ডাকাতি

2

আজমিরিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জের আজমিরীগঞ্জ-বানিয়াচং শরীফ উদ্দিন সড়কে দুই মোটর সাইকেল আরোহীর হাত-পা বেঁধে মোটর সাইকেল, মোবাইল ফোন ও নগদ অর্থ ডাকাতি করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। গত শনিবার রাত ১০ টায় আজমিরীগঞ্জ-বানিয়াচং শরীফ উদ্দিন সড়কের জিংড়ি সংলগ্ন বিবিরপাড় তলাব (পুকুর) সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জলসুখা ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের জহুর হোসেন মিয়ার পুত্র জুয়েল মিয়া (৩০) ও আল্পু মিয়ার পুত্র ওয়াদুদ মিয়া (২৫) মোটর সাইকেলযোগে বানিয়াচং উপজেলার কাগাপাশা বাজার থেকে আসার পথে উল্লেখিত স্থানে আসা মাত্রই পূর্ব থেকে উৎপেতে থাকা মুখোশধারী ৬/৭ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্রে সজ্জিত অবস্থায় তাদের রাস্তায় বেরিক্যাড দিয়ে তাদের সাথে থাকা ইয়ামাহা এফ জেড মডেলের একটি মোটরসাইকেল, ৪টি মোবাইল ফোন ও নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায়। এসময় ডাকাতদল জুয়েল এবং ওয়াদুদকে হাত-পা বেঁধে রাস্তা থেকে প্রায় এক কিলোমিটার দূরে কৃষি জমিতে ফেলে দিয়ে বানিয়াচংয়ের দিকে মোটরসাইকেল যোগে দ্রæত পালিয়ে যায়। ডাকাতদল চলে যাওয়ার পর তারা কোন রকমে রাস্তায় এসে অন্যান্য পথচারীদের সহযোগিতায় তাদের স্বজনদের খবর দিলে স্বজনরা ঘটনাস্থল উপস্থিত হয়ে তাদের কে উদ্ধার করে। খবর পেয়ে আজমিরীগঞ্জ এবং বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুক আলী বলেন, ঘটনাস্থলটি বানিয়াচং থানার অর্ন্তগত।
বানিয়াচং থানার ওসি (তদন্ত) মোঃ আবু হানিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতদল তাদের হাত-পা বেঁধে মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ অর্থ নিয়ে যায়। এ বিষয়ে কোন অভিযোগ দায়ের করা হয়নি।