ঈদে যাত্রীদের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করতে সিলেটে জুম মিটিং অনুষ্ঠিত

8

স্টাফ রিপোর্টার

আসন্ন পবিত্র ঈদুল-ফিতর উদযাপন উপলক্ষে সড়ক পথে যাত্রী সাধারনের যাতায়াত নিরাপদ ও নির্বিঘœ করার লক্ষে বিআরটিএ এর সদর কার্যালয় সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভা জুম মিটিং এর মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার এসএমপি মিডিয়া শাখা থেকে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে।
গতকাল রবিবার বেলা ১১ টায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি এর সভাপতিত্বে আসন্ন পবিত্র ঈদুল-ফিতর, ২০২৩ উদযাপন উপলক্ষে সড়ক পথে যাত্রীসাধারনের যাতায়াত নিরাপদ ও নির্বিঘœ করার লক্ষে বিআরটিএ এর সদর কার্যালয় সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ‘জুম মিটিং’এর মাধ্যমে অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় এসএমপি হেডকোয়ার্টার হতে ‘জুম মিটিং’এর মাধ্যমে সংযুক্ত ছিলেন এসএমপি’র পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ, বিপিএম (বার), পিপিএম।
মন্ত্রী বলেন, ঈদযাত্রা নির্বিঘœ করতে সংশ্লিষ্ট সরকারি ও বেসরকারি সংস্থাগুলোকে দায়িত্বের সঙ্গে কাজ করতে হবে, যার যার যে দায়িত্ব তিনি সেভাবে পালন করুন। ঈদ উপলক্ষে কোনো যাত্রী যেনো ভোগান্তি পোহাতে না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। এসময় উপস্থিত ছিলেন এসএমপি‘র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মোঃ জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক ও ইএন্ডডি) মুহম্মদ আবদুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন ও ডিবি) মোঃ জাহেদ পারভেজ চৌধুরীসহ সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার।