দক্ষিণ সুরমায় দু’ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটিতে আগুন, অগ্নিদগ্ধ হেলপার নিহত

15

স্টাফ রিপোর্টার :
ঘন কুয়াশায় দক্ষিণ সুরমার পারাইরচক এলাকায় দু’ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটিতে আগুন ধরে যায়। এতে অগ্নিদগ্ধ হয়ে সবুজ মিয়া (২০) নামে এক ট্রাকের হেলপার নিহত হয়েছেন। নিহত ট্রাক হেলপার সবুজ মিয়ার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলায় বলে জানা গেছে। গতকাল রবিবার সকাল পৌনে ৯টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের সোনারগাঁ আবাসিক এলাকায় সামনে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্র জানায়, গতকাল সকালে খুব বেশি কুয়াশা থাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একটিতে আগুন ধরে যায়। এসময় আগুন ধরে যাওয়া ওই ট্রাকের হেলপার অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও মোগলাবাজার থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনলে পুড়ে যাওয়া লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।
বিষয়টি জানতে চাইলে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, গতকাল সকালে খুব বেশি কুয়াশা ছিল। যে কারণে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর একটি ট্রাকে আগুন ধরে যায়। ওই হেলপার ট্রাকে হয়তো ঘুমিয়ে ছিলেন এবং দগ্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। তবে নিহতের পুরো পরিচয় এখনো মেলেনি। বর্তমানে ট্রাক দুটি দমকল বাহিনীর সহায়তায় রাস্তা থেকে সরানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।