বিএনপির কথা এখন আর কেউ শোনে না -পরিকল্পনামন্ত্রী

17

শান্তিগঞ্জ সংবাদদাতা

বিএনপি বিদেশিদের দোয়ারে দোয়ারে গিয়ে কান্নাকাটি করে। তাদের কথা এখন আর কেউ শুনেনা। ঘরে ঘরে লিফলেট বিতরণ করেও কাজ হচ্ছে না। তাদের কথায় কেউ পাত্তা দেয় না। দেশের মানুষ উন্নয়ন চায় আর বিএনপি ক্ষতি চায় বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এম এ মান্নান এমপি।
সোমবার বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া বাজারে পাথারিয়া ইউনিয়নবাসীর উদ্যোগে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পরিকল্পনামন্ত্রী বলেন, বিএনপি নামক একটি দল আছে যাদের নির্বাচনে আসার মুখ নেই। তারা কি নিয়ে দাঁড়াবে, কি দেখাবে দেশের মানুষকে। তাদেরতো কিছুই নেই। তাই তারা আগুন সন্ত্রাস করে নির্বাচন ব্যবস্থাকে ভেঙে দিতে চায়। বিদেশিদের দোয়ারে দোয়ারে গিয়ে কান্নাকাটি করে। তাদের কথা এখন আর কেউ শুনেনা। ঘরে ঘরে লিফলেট বিতরণ করেও কাজ হচ্ছে না। তাদের কথায় কেউ পাত্তা দেয় না। দেশের মানুষ চায় উন্নয়ন আর বিএনপি চায় ক্ষতি। এই দেশ আমাদের, আমরা কারও কাছে জিম্মি নই। তাই আগামী ৭ জানুয়ারি উৎসব মুখর পরিবেশে ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনবো।
পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী নেওয়াজের সভাপতিত্বে ও এডভোকেট শফিকুল ইসলামের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, পাথারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা মিয়া ও উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান প্রমুখ।
এরপর সন্ধ্যায় উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের ঘোড়াডুম্বুর ও পিঠাপশি গ্রামে নির্বাচনী জনসভায় বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।