২ মাস পর অপহৃত ভিকটিম দক্ষিণ সুরমা থেকে উদ্ধারসহ যুবক আটক

6

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
সনাতন ধর্মের এক মেয়ের সঙ্গে প্রেমের পর পালিয়ে গিয়ে বিয়ে করেন জৈন্তাপুরের এক যুবক। পরে ওই মেয়ের পরিবারের পক্ষ থেকে অপহরণ মামলা দায়ের করলে প্রেমিক যুবককে গ্রেফতার করে পুলিশ। সেই সাথে উদ্ধার করে অপহৃত ভিকটিমকে। গতকাল বৃহস্পতিবার গ্রেফতারের পর ওই যুবককে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করে পুলিশ।
পুলিশ জানায়, গত ১৭ অক্টোরর জৈন্তাপুর উপজেলার নিজপাট গোয়াবাড়ী গ্রামের ফয়জুল হক বেন্দা মিয়ার পুত্র সেবুল আহমদ (৩২)-এর বিরুদ্ধে জৈন্তাপুর মডেল থানায় অপহরণ মামলা দায়ের করে উপজেলার এক সনাতন ধর্মালম্বী পরিবার। মামলার পর সেবুলকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধারে অভিযান অব্যাহত রাখে পুলিশ। অবশেষে প্রযুক্তির সহায়তায় জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টিম বিয়ানীবাজার ও দক্ষিণ সুরমা থানা পুলিশের সহযোগিতায় দক্ষিন সুরমা এলাকা থেকে সেবুল আহমদকে আটক এবং ভিকটিমকে উদ্ধার করা হয়।
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ আটকের বিষয় নিশ্চিত করে বলেন, ৩টি থানা পুলিশ অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করে গতকাল বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
এদিকে, স্থানীয় কয়েকটি সূত্র জানায়- সনাতন ধর্মের ওই মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো সেবুল আহমদের। দুই মাস আগে তারা পালিয়ে যান। ওই মেয়েকে মুসলমান বানিয়ে সেবুল বিয়ে করেন এবং দক্ষিণ সুরমায় আত্মগোপনে ছিলেন।