কেন্দ্রীয় ছাত্রলীগের নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়ে জেলা ও মহানগর ছাত্রলীগের বিশাল আনন্দ মিছিল

14
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানকে স্বাগত জানিয়ে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে নগরীতে আনন্দ মিছিল বের করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান’কে স্বাগত জানিয়ে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল বের করা হয়। (২২ ডিসেম্বর) বৃহস্পতিবার সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিলটি নগরীর কোর্ট পয়েন্টে থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে এক পথসভা অনুষ্ঠিত হয়।
পথসভায় সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক দেশরতœ শেখ হাসিনার আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে সদ্য ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের নেতৃত্ব আগামীর সকল আন্দোলন সংগ্রামে সিলেট জেলা ছাত্রলীগ রাজপথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। সাধারণ সম্পাদক রাহেল সিরাজ বলেন, অপশক্তির ছায়াটুকুও আমরা জনগণের জানমালের উপর আসতে দিবো না। দেশবিরোধী শক্তিরা কোনো নৈরাজ্য করতে চাইলে আমরা তা প্রতিহত করতে তৈরী আছি। বিজয়ের মাসে বিএনপি, জামায়াত, ছাত্রদল সহ সকল প্রকার অপশক্তি রুখতে এবং দেশরতœ শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছে সিলেট জেলা ছাত্রলীগ।
সিলেট মহানগর ছাত্রলীগ : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান’কে স্বাগত জানিয়ে সিলেট মহানগর ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল বের করা হয়।
(২২ ডিসেম্বর) বৃহস্পতিবার সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক নাঈম আহমদ এর নেতৃত্বে আনন্দ মিছিলটি নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে এক পথসভা অনুষ্ঠিত হয়।
পথসভায় সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ বলেন, নতুন কেন্দ্রীয় কমিটি হওয়ায় সিলেট মহানগর ছাত্রলীগ আনন্দিত ও উচ্ছ¡সিত। নতুন নেতাদের স্বাগত জানাচ্ছি। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নতুন কমিটির নেতাদের সঙ্গে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব। আমরা আশাবাদি বাংলাদেশ ছাত্রলীগের নতুন কমিটি ছাত্রলীগের কার্যক্রমকে আরও শক্তিশালী করার পাশাপাশি গণতন্ত্র রক্ষার অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করবে। এছাড়াও এই কমিটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের স্বপ্নের বাংলাদেশ গড়তে বিশেষ ভ‚মিকা রাখবে। বিজ্ঞপ্তি