স্মার্ট বাংলাদেশ ও সোনার বাংলা গড়ার জন্য কাজ করে যেতে হবে – ফজলে রব্বে

7
মহান বিজয় দিবস উপলক্ষে সড়ক জোন সিলেটের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ফজলে রব্বে।

সুদীর্ঘ ৯ মাস যুদ্ধ করে পৃথিবীর বুকে যারা লাল সবুজের মানচিত্র এঁকে দিল সে সকল বীর মুক্তিযোদ্ধা ও শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সিলেট সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ফজলে রব্বে বলেছেন, পাকিস্তানিরা আমাদের মাতৃভাষাকে কেড়ে নেওয়ার জন্য যে চেষ্টা চালিয়ে ছিলো হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে আপামর জনগণ যুদ্ধ করে তা সফল হতে দেয়নি। তারা মুক্তিযোদ্ধে ঝাপিয়ে পড়ে আজ আমরা একটি স্বাধীন সার্বভৌম্ব দেশ পেয়েছি। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা ডিজিটাল বাংলাদেশ পেয়েছি। তিনি বলেন, এখন স্মার্ট বাংলাদেশ ও সোনার বাংলা গড়ার জন্য যার যার অবস্থান থেকে কাজ করে যেতে হবে।
তিনি শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুর ১২ টায় নগরীর তোপখানাস্থ সড়ক জোন সিলেটের সভাকক্ষে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও সওজ সিলেট জোনের সহকারী প্রকৌশলী খন্দকার আনিসুল হকের পরিচালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট সড়ক সার্কেলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী উৎপল সামন্ত। এছাড়া আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট বিশ্বনাথ সওজ, সড়ক এর উপ-বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মাহ্মুদুল হাসান, সওজ বিশ্বনাথ সড়কের উপ-বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো: আব্দুল্লাহ আল কবির, বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মো: মমিনুল হক ইলিয়াছি ও সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ খালেদুর রহমান। এছাড়া সিলেট সওজ এর প্রকৌশলী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ আলোচনা সভা ও দোয়ায় উপস্থিত ছিলেন। পরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া পরিচালনা করেন সিলেট জোনের তোপখানা জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা আব্দুল ওয়াহিদ। বিজ্ঞপ্তি