সরকার মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শে দেশ গড়ে তুলছে – মন্ত্রী ইমরান আহমদ

7
কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়াম হলরুমে উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

লবীব আহমদ কোম্পানীগঞ্জ থেকে :
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শকে লালন করে দেশকে গড়ে তুলছে। সরকার এই দেশকে মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শে গড়ে তোলার উদ্যোগ নিয়েছে। তাই মুক্তিযুদ্ধের ইতিহাস তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে হবে, দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে। আওয়ামী লীগ সরকার মুক্তিযোদ্ধাদের সম্মান করা, মর্যাদা দেওয়ার কাজ করেছে। দল-মত পৃথক থাকতে পারে, কিন্তু মুক্তিযোদ্ধাদের অবদান আওয়ামী লীগ সরকার কখনো ছোট করে দেখেনি।
শনিবার দুপুরে মহান বিজয় দিবস উপলক্ষে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়াম হলরুমে উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন মন্ত্রী ইমরান আহমদ।
উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজংয়ের সভাপতিত্বে উপজেলা পরিষদের সিএ ফাইজুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বাসের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সাবেক প্রশাসক জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, এএসপি প্রবাস কুমার সিংহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আপ্তাব আলী কালা মিয়া, জেলা পরিষদের মহিলা সদস্য তামান্না আক্তার হেনা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আয়েশা বেগম, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুকান্ত চক্রবর্তী, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শফি উদ্দীন রেনু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল হক, আব্দুল মছব্বির, জাহাঙ্গীর আলম, ইয়াকুব আলী, আব্দুন নুর, উপজেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক আলা উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, রাসেল, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি মদরিছ আলী, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানাসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানগণ, উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও পরিবারবর্গ, উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে সকালে মন্ত্রী ইমরান আহমদ কারিগরি কলেজ পরিদর্শন করেন, বিকেলে কলাবাড়ি দয়ারবাজার রাস্তা ও ভোলাগঞ্জ পর্যটন ঘাট পরিদর্শন শেষে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল বাছিরের বাসভবনে সৌজন্যে সাক্ষাৎ ও মধ্যাহ্নভোজে অংশ গ্রহণ করেন।