পূর্ব বন্দরবাজার থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

2

স্টাফ রিপোর্টার :
নগরীর পূর্ব বন্দরবাজার থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল রবিবার দুপুরের দিকে রংমহল টাওয়ারের পূর্ব পাশের পরিত্যক্ত জেল কোয়ার্টারের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতের নাম, ফাহিম আহমেদ (২২)। সে সুনামগঞ্জ সদর থানার ইব্রাহিমপুর গ্রামের মো: আকবর আলীর পুত্র। বর্তমানে সে নগরীর বারুতখানা পয়েন্ট এলাকার বাসিন্দা।
পুলিশ জানায়, রবিবার দুপুরে পৌনে ১ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব বন্দরবাজার রংমহল টাওয়ারের পূর্ব পাশের পরিত্যক্ত জেল কোয়ার্টারের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ফাহিম আহমেদকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে পুলিশ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায়, জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো সিলেট কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকাসহ সিলেট শহরের বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রয় করে থাকে। উক্ত মাদক ব্যবসায়ির বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।