অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন টিলাগড় শাখার আলোচনা সভা

34

সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর অন্তরর্ভূক্ত টিলাগড় শাখার সাভাপতি হাজি সাইদুর রহমান যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার রাত ৮টায় সিলেট নগরীর ২০নং ওয়ার্ড কাউন্সিলর কার্যলয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
টিলাগড় শাখার সভাপতি হাজি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজন মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সভাপতি ও সিলেট জেলা শ্রমিক ঐক্য পরিষদের সাধাণ সম্পাদক জাকারিয়া আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মানিক মিয়া। আরো উপস্থিত ছিলেন, সারয়ার আহমেদ, রায়হান চৌধুরী, সুবেদার মুন্না, সোহেল আহমদ, লিটন আহমদ, টিলাগড় শাখার সহ-সভাপতি হারুন মিয়া, আব্দুর রহিম ঝাড়–, সাংগঠনিক সম্পাদক মো: আলেক খান, নুর ইসলাম, উজ্জল মিয়া, নূরুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, শ্রমিক ইউনিয়ন ৭০৭, শ্রমিকদের ভাগ্য  উন্নয়নের জন্য। এখানে কোন ধরনের রাজনীতি নেই। শ্রমিকদের সুখ ও দুঃখের জন্য এই সংগঠন প্রতিষ্ঠা করা হয়েছে। প্রতিষ্ঠার পর থেকে টিলগড় শাখা সুনামের সাথে কাজ করে যাচ্ছে। তাই আগামীতেও সুনামের সাথে কাজ করার আহ্বান জানান। টিলাগড় শাখার সভাপতি সাইদুর রহমান তার মেদা ও শ্রমের মাধ্যমে এই শাখাকে আজ এতদুর নিয়ে আসছেন। যাতে কারোও অপরাধের জন্য এই শাখার কোন ধরনের দুরনাম না আসে। সাইদুর রহমান যুক্তরাষ্ট্রে গেলেও এই টিলাগড় শাখার পিতার মত ছায়া হয়ে থাকবে বালে তিনি বিশ্বাস করেন। বিজ্ঞপ্তি