জাতীয়তাবাদী মহিলা দলের নেতাকর্মীদের রাজপথে অগ্রণী ভূমিকা পালন করতে হবে – আব্দুল কাইয়ুম জালালী পংকী

6
সিলেট মহানগর মহিলা দলের উদ্যোগে আগামী ২০ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি।

সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেছেন, দেশে এখন চরম দুঃসময় চলছে। স্বৈরাচারি সরকার জনগণের কাঁধে চেপে বসেছে। ভোটের অধিকার নেই। কথা বলার স্বাধীনতা নাই। দেশের সরকার প্রধান এখন কথায় কথায় দেশবাসীকে হুমকি-ধমকি দেন। তিনি আরো বলেন, দেশের এই চরম দুঃসময়ে জাতীয়তাবাদী মহিলা দলের নেতা-কর্মীদের রাজপথে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি মহিলা দলের নেতা-কর্মীদের এলাকায় এলাকায় ঘরের নারীদের সাথে যোগাযোগ করে ২০ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশ আন্দোলনে গড়ে তোলার আহবান জানান। তিনি বলেন, নারীরা জেগে উঠলেই জেগে উঠবে দেশ। আর দেশ থেকে বিতাড়িত হবে স্বৈরাচারি সরকার।
মঙ্গলবার (১ নভেম্বর) বাদ মাগরিব নগরীর ভাতালিয়াস্থ বিএনপির কার্যালয়ে সিলেট মহানগর মহিলা দলের উদ্যোগে আগামী ২০ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী।
সিলেট মহানগর মহিলা দলের নব গঠিত সিনিয়র সহ-সভাপতি রোহেনা খানম মুক্তার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফাতেমা জামান রোজীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর মহিলা দলের সহ-সভাপতি মিনারা হোসাইন, আসমা আলম, বিলকিস জাহান চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদিকা সাফিয়া খাতুন মনি, যুগ্ম সম্পাদক রিনা আক্তার, সাংগঠনিক সম্পাদিকা রেহেনা ফারুক শিরীন, সহ-সাংগঠনিক সম্পাদক হাফছা বেগম, দপ্তর সম্পাদিকা তানজিলা রেজা সুমি প্রমুখ। বিজ্ঞপ্তি