৭ এপিবিএন পুলিশের অভিযানে লামাকাজি থেকে গাঁজা উদ্ধার

15

স্টাফ রিপোর্টার :
সিলেটের বিশ^নাথ এলাকার লামাকাজি থেকে এক কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করেছে ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ান (৭ এপিবিএন)’র সদস্যরা। গতকাল মঙ্গলবার দুপুরে মাহাতাবপুর এলাকায় অভিযান চালিয়ে এই গাঁজাগুলো আটক করা হয়।
পলাতক আসামীর নাম- আব্দুল্লাহ (৩০)। সে বিশ^নাথ থানার লামাকাজি ইউনিয়নের মাহাতাবপুর গ্রামের মৃত মো: তাহের আলীর পুত্র।
৭ এপিবিএন পুলিশ জানায়, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে ৭ এপিবিএন সিলেটের অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) সার্বিক নির্দেশনায়, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ সুমন আলী এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় সিলেট এর বিশ^নাথ থানার লামাকাজি ইউনিয়নস্থ মাহাতাবপুর এলাকায় অবৈধ মাদক দ্রব্য ও বিশেষ অভিযান পরিচালনা করে জনৈক পলাতক আসামী আব্দুল্লাহ এর উত্তর মুখী টিনের ঘরের দক্ষিন পশ্চিম কোনায় নীল পাতলা পলিথিন এর ভিতর হতে ১৫ হাজার টাকা দামের ১ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করে। উদ্ধারকৃত আলামত পুলিশি হেফাজতে নিয়ে সংশ্লিষ্ট বিশ^নাথ থানায় এসআই (নিঃ) দীপক কুমার পাল বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর ১৯(ক) ধারায় এজাহার দায়ের করেন। মামলা রুজু প্রক্রিয়াধীন।
উল্লেখিত পলাতক আসামী আব্দুল্লাহ একজন চিহিৃত মাদক ব্যবসায়ি ও চোরা কারবারি দলের সক্রিয় সদস্য, সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে বলে প্রাথমিকভাবে জানা যায়।