জুড়িতে এক সপ্তাহে ১৫টি বাড়িতে চুরির ঘটনায় আতঙ্ক

2

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামে এক রাতে ৪ বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। জুড়ীতে ঘন ঘন চুরির ঘটনায় জুড়ীবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে।
জানা যায়, গত রবিবার গভীর রাতে চোরচক্র পূর্ব বেলাগাঁও কন্টিনালার আব্দুল খালেকের বাড়িতে প্রবেশ করে নগদ ২০ হাজার টাকা ও অন্যান্য জিনিসপত্র, জহির মিয়ার বাড়িতে নগদ ২৫ হাজার টাকা, জমির উদ্দিনের বাড়িতে নগদ ৫০ হাজার টাকা ও সাহার উদ্দিনের বাড়িতে প্রয়োজনীয় জিনিসপত্রসহ ২ লক্ষাধিক টাকার মালামাল চোরেরা চুরি করে নিয়ে যায়।
ভুক্তভোগীরা জানান, গভীর রাতে বাড়িতে প্রবেশ করে বসতঘরের গ্রিল, দরজা ও জানালার সিটকিনি ভেঙে ঘরে প্রবেশ করে চোরচক্র।
৫নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল কাশেম জানান, চুরির ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। পরে ঘটনাটি ইউপি চেয়ারম্যান ও জুড়ী থানাকে অবগত করেন।
ইউপি চেয়ারম্যান মাছুম রেজা জানান, একই রাতে ৪ বাড়িতে চুরির ঘটনাটি দুঃখজনক। তিনি অপরিচিত কাউকে রাতের বেলায় সন্দেহজনকভাবে ঘুরাফেরা করতে দেখলে সাথে সাথে আটক করে থানায় খবর দেয়ার পরামর্শ দেন।
জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশারফ হোসেন জানান, ইউপি সদস্যের মাধ্যেমে তিনি চুরির ঘটনা জানতে পেরেছেন। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, জুড়ীতে গত ১৮ অক্টোবর গভীর রাতে উপজেলার ভবানীগঞ্জ বাজারে ৫টি দোকানে ও ২১ অক্টোবর একই রাতে নয়াবাজারের ৬টি দোকানে সংঘবদ্ধভাবে চুরির ঘটনা ঘটে। এতে করে সর্ব মহলে আতঙ্ক ও ক্ষোভ বিরাজ করছে।