৭ এপিবিএন এর অভিযানে এয়ারপোর্ট এলাকা থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
সিলেটের এয়ারপোর্ট থানা এলাকা থেকে ১৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে লালাবাজার ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ান (৭ এপিবিএন)’র সদস্যরা। গতকাল সোমবার দুপুরের দিকে দারুসসালাম রোডের কালা পাথর খেলার মাঠে পশ্চিম পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতের নাম-মো: আখতার মিয়া (৩৮)। সে হবিগঞ্জ সদর থানার রাজিউরা এলাকার উচাইল গ্রামের মৃত আশরাফ আলীর পুত্র।
৭ এপিবিএন জানায়, সোমবার গোপন সংবাদের ভিত্তিতে ৭ এপিবিএন সিলেটের অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) মহোদয়ের সার্বিক নির্দেশনায়,পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) এসএম ওবায়েদুল হক এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় এয়ারপোর্ট থানার দারুসসালাম রোডে কালা পাথর খেলার মাঠে পশ্চিম পাশে জনৈক জহুর আহমদ এর চায়ের দোকানের সামনে বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ আকতার মিয়াকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে পরিহিত নীল জিন্স প্যান্টের ডান পকেট হতে ১টি নীল বায়ুরোধক পলি প্যাকেটে ৪৮ হাজার টাকা দামের ১৬০ পিস গোলাপি রংয়ের এ্যামফিটামিন জাতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে।
গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত আলামত পুলিশি হেফাজতে নিয়ে এয়ারপোর্ট থানায় এসআই (নিঃ) দীপক কুমার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০ (ক) ধারায় এজাহার দায়ের করেন। ধৃত আসামী মোঃ আকতার মিয়া একজন চিহ্নিত মাদক ব্যবসায়ি ও চোরা কারবারি দলের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।