দক্ষিণ সুরমা থেকে রিভলবার ও সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ২

6
র‌্যাবের অভিযানে রিভলবার সহ আটক অস্ত্র ব্যবসায়ী।

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে বিদেশী রিভলবার ও এক সাজাপ্রাপ্ত আসামীসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল মেজর মো. শওকাতুল মোনায়েমের নেতৃত্বে দক্ষিণ সুরমার মোগলাবাজার থেকে অবৈধ অস্ত্রসহ মোগলাবাজারের খালেরমুখ নৈখাই গ্রামের মৃত রফিক আলম চৌধুরীর পুত্র তানজির আলম চৌধুরী শাহেদকে (৩৪)। গ্রেফতার করে। গত বৃহস্পতিবার দিবাগত রাত ২টার মোগলাবাজার খালের মুখ নৈখাই চৌধুরীবাড়ির রাজা মসজিদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী শাহেদকে মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে, দক্ষিণ সুরমার চাঁদনীঘাট এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত সাজাপ্রাপ্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গত বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে চাঁদনীঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী দক্ষিন সুরমার স্বর্ণালী ব্লক এ-১৩ ভার্থখলা বড়বাড়ীর মৃত খলিলুর রহমানের পুত্র মো. মফিজুর রহমান। সে দক্ষিণ সুরমা থানার দায়রা নং- ১০৫০/১৯, সিআর ২৬৩/১৮ এর ওয়ারেন্টভুক্ত সাজাপ্রাপ্ত আসামী। পরে গ্রেফতারকৃত আসামীকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে। পৃথক বিষয়টির সত্যতা নিশ্চিত করেন র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।