ওসমানীনগরে টমটম চালক নিহতের ঘটনায় মামলা, দাফন সম্পন্ন

4

ওসমানীনগর থেকে সংবাদাদাতা :
সিলেটের ওসমানীনগরে হাওয়ে পুলিশের ধাওয়া দেয়ায় ট্রাকেটর নিচে চাপা পড়ে এক টমটম চালক নিহতের ঘটনায় ওসমানীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ওসমানীনগর থানায় মামলাটি দায়ের করেন নিহত নূর মিয়ার পুত্র সুমন মিয়া। মামলা নং-১০। মামলায় ট্রাক চালক রবিউল আলমকে আসামী করা হয়েছে। রবিউল দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার শাহজাহান মিয়ার পুত্র। ওসমানীনগর থানার অফিসার ইনচার্য এস এম মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে বৃহস্পতিবার সাড়ে ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার ব্রাম্মণগ্রাম (এওলাতৈল) নামক স্থানে শেরপুর হাইওয়ে পুলিশ সদ্যদের ধাওয়ায় ট্রাকের নিচে চাপা পড়ে টমটম চালক নূর মিয়া নিহত হন। নিহত নূর মিয়াল লাশ শুক্রবার সকালে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হয়। গতকাল বাদ আসর উপজেলার গদিয়াচর জামে মসজিদে নামাজের জানাযা শেষে গদিয়াচর গ্রামে পারিবারিক কবরস্থানে নিহতের লাশ দাপন সম্পন্ন হয়।
উল্লখ্য, গত বৃহস্পতি দুপুরে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি দল সিলেট ঢাকা মহাসড়কের উপজেলার গোয়ালাবাজার এলাকায় একটি ব্যাটারি চালিত টমটমকে আটকের জন্য ধাওয়া দিলে অপরদিক দিক থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৫-২০৭০) এসে টমটমকে চাপা দিলে টমটম চালক নিহত হন। পরে স্থানীয় অনান্য টমটম চালকরা সংঘবদ্ধ হয়ে ও স্থানীয়দের সহায়তায় শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যদের স্থানীয় একটি পেট্রোল পাম্পে অবরুদ্ধ করে রাখে। ঢাকা-সিলেট-ঢাকা মহাসড়ক প্রায় ১ ঘন্টা অবরোধ করে রাখে। পরে প্রশাসনের কর্মকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় যান চলাচল স্বাভাবিক হয়। ওসমানীনগর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ থাকা হাইওয়ে পুলিশ সদস্যদের থানায় নিয়ে আসে।