ছাতকে দুর্বৃত্তদের হাতে খুন হওয়া প্রবাসির লাশ উদ্ধার

20

ছাতক থেকে সংবাদদাতা :
ছাতকের পল্লীতে দুর্বৃত্তের হাতে খুন হওয়া প্রবাসী এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার দোলারবাজার ইউনিয়নের উত্তর কুর্শি গ্রামের মৃত আঙ্গুর মিয়ার পুত্র দুবাই প্রবাসি খালেদ নুর (৩২)। মাস দেড়েক আগে তিনি দুবাই থেকে দেশে ছুটিতে আসেন।
মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কুর্শি ইসলামপুর বাজারের পূর্ব পাশের তিন রাস্তার মুখ নামক স্থান থেকে রক্তাক্ত অবস্থায় ওই প্রবাসী যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় জড়িত সন্দেহে মা-ছেলেকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, একই ইউনিয়নের দক্ষিণ কুর্শি গ্রামের মোশাহিদ আলীর স্ত্রী শাহানারা বেগম (৪০) ও তার ছেলে রবিউল হাসান (২১)। এদের দু’জনকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গ্রামের মসজিদে এশার নামাজ শেষে মুসল্লিরা সড়ক দিয়ে যাবার পথে সড়কের পাশে খালেদ নুরের নিথর দেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি থানায় জানানোর পর জাউয়া ও জাহিদপুর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। নিহত খালেদের মাথায় ও শরীরে আঘাতের চিহৃ রয়েছে। রাতেই সুরতহাল রিপোর্ট তৈরী শেষে তার লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
এ হত্যায় জড়িত সন্দেহে থানা পুলিশ দক্ষিণ কুর্শি গ্রাম থেকে ওইদিন রাতে মা-ছেলেকে আটক করে।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত যুবকের লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।