মছব্বির আলী ফাউন্ডেশনের উদ্যোগে ডিপ টিউবওয়েল ও পাবলিক টয়লেট স্থাপন

6

সিলেটের বিশ্বনাথ উপজেলার সেবামূলক সংগঠন মছব্বির আলী ফাউন্ডেশনের উদ্যোগে ১টি ডিপ টিউবওয়েল ও পাবলিক টয়লেট স্থাপন করা হয়েছে। শুক্রবার বিকেল ৩টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার পশ্চিম ভালকি গ্রামের মৃত লাল মিয়ার পুত্র হাফিজ ফয়জুল ইসলামের ভূমিতে এই টিউবওয়েল ও টয়েলট স্থাপন করা হয়।
ফাউন্ডেশনের সভাপতি আব্দুল জলিল তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আলমের পরিচালনায় স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এম. এ খালিকের সুযোগ্য পুত্র আলমাস মোহাম্মদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ৩নং তেতলী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ফারুক মিয়া, লালাবাজার ব্যবসায়ী কমিটির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গফফার, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রব, মো. আমির আলী ও এমদাদ হোসেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পশ্চিম লালাবাজার ভালকি গ্রামের পাঞ্জেগানা মসজিদের মোতাওয়াল্লী মো. আব্দুল আলিম, ব্যবসায়ী রিয়াজ মিয়া ও আলমগীর হোসেন।
ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন- সহ সভাপতি মইনুল হক, আব্দুল জলিল সেলিম ও হেলাল উদ্দিন, সহ সাধারণ সম্পাদক সুমন আহমদ, জেলা সমন্বয়কারী শোয়েব আহমদ, অফিস প্রশাসক আবুল কালাম, সদস্যবৃন্দের মধ্যে- সাইদুর রহমান, খলিলুর রহমান, ইমাদ উদ্দিন, ও ছালিক মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি