সরকারি যাকাত ফান্ডে যাকাত প্রদানের আহবান জেলা প্রশাসকের

31
ইসলামিক ফাউন্ডেশন সিলেটের উদ্যোগে ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

সরকারি যাকাত ফান্ডে যাকাত প্রদানের আহবান জানিয়েছেন সিলেটের জেলা প্রশাসক ও যাকাত বোর্ড সিলেটের সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম। তিনি গতকাল ইসলামিক ফাউন্ডেশন সিলেটের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে ইফতারপূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
ইসলামিক ফাউন্ডেশন সিলেটের পরিচালক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে জেলা প্রশাসক আরো বলেন- সরকারি যাকাত ফান্ডের অর্থ সুষ্ঠুভাবে সমাজের হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হচ্ছে। দুস্থদের স্বাবলম্বীকরণ, দারিদ্র্য বিমোচন ও পুনর্বাসনে সমুদয় অর্থ ব্যয় করা হয়। ইফতার মাহফিলের আলোচনায় অংশ গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দিপ কুমার সিংহ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আসলাম উদ্দিন। ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে রমজানের তাৎপর্য সম্পর্কে আলোচনা করেন এমসি বিশ্ববিদ্যালয় কলেজের ইসলামিক স্টাডিজ ডির্পাটমেন্টের বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক মাহমুদুল হাসান, সিলেট সরকারি আলিয়া মাদ্রাসার সহযোগী অধ্যাপক আব্দুল মোছাব্বির, সুবহানিঘাট ডিওয়াই কামিল মাদরাসার উপাধ্যক্ষ আবু সালেহ মুহাম্মদ কুতবুল আলম, ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জের উপপরিচালক শাহ মুহাম্মদ নজরুল ইসলাম। বিজ্ঞপ্তি