নগরীতে ২ তরুণী গণধর্ষণের ঘটনায় জগন্নাথপুর থেকে ধর্ষক রাহি গ্রেফতার

1

স্টাফ রিপোর্টার :
নগরীর একটি আবাসিক হোটেলের দুটি কক্ষে ২ তরুণীকে আটকে রেখে রাতভর পালাক্রমে ধর্ষণের অভিযোগে মোহাইমিন রহমান রাহি (৩৩) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
গত শুক্রবার রাত সাড়ে ৯টা থেকে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টানা ২২ ঘণ্টা অভিযান চালিয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে আলোচিত এই ধর্ষণ মামলার অন্যতম আসামি রাহিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেফতারকৃত রাহি গোলাপগঞ্জ উপজেলার নগর গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপি পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) ও পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত বিএম আশরাফ উল্যাহ তাহের। গতকাল রবিবার গ্রেফতারকৃত রাহিকে আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন করেছে পুলিশ।
গত ২৩ আগষ্ট দিবাগত রাতে নগরীর পাঠানটুলাস্থ জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের পার্শ্ববর্তী গ্রিন হিল আবাসিক হোটেলের দুটি কক্ষে দুই তরুণীকে আটকে রেখে রাতভর পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠে। এ ঘটনায় ভিকটিম ২ তরুণী জালালাবাদ থানায় পৃথক মামলা দায়ের করেন।
২ মামলার আসামীরা হচ্ছেন, সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার জয়সিদ্দি গ্রামের দবির মিয়ার কন্যা তানজিনা আক্তার তানিয়া (২৫)। বর্তমানে তানিয়া শাহজালাল উপশহরের এইচ ব্লকের ৪ নং রোডের আলী ভিলা নামক ৫ তলা বাসার বাসিন্দা। গোলাপগঞ্জ উপজেলার নগর গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র মোহাইমিন রহমান রাহি (৩৩), সুনামগঞ্জ জেলার ছাতক থানার গোবিগন্দগঞ্জ গ্রামের মৃত তহুর আলীর পুত্র জুবেল (৩১), নগরীর পাঠানটুলা এলাকার আলী আকবরের পুত্র রানা আহমদ শিপলু উরফে শিবলু (৩৫), সুনামগঞ্জ সদর থানার হরিনাপাট গ্রামের ফরহাদ রাজা চৌধুরীর পুত্র নাবিল রাজা চৌধুরী (৩৫) ও সুজন (৩৫) এবং অজ্ঞাত আরও ৫-৬ জন।