গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেফতারকৃত ৭ মাদক ব্যবসায়ীকে কারাগারে প্রেরণ

4

স্টাফ রিপোর্টার :
নগরী ও কোম্পানীগঞ্জ থেকে গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেফতারকৃত ৭ মাদক ব্যবসায়ীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে গ্রেফতারকৃতদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে, কোম্পানীগঞ্জের গৌরীনগর গ্রামের মৃত আজিজুর রহমানের পুত্র মো. জয়নুদ্দিন (৪০), নগরীর কামালগড়ের মৃত নুরুল ইসলাম মিয়ার পুত্র আব্দুল মালেক (৪২), সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার সাচনাবাজার এলাকার তারানগর গ্রামের মো: আব্দুল হকের পুত্র মো. মঈনুল ইসলাম (২৯), নগরীর শেখঘাটের মো: আতা মিয়ার পুত্র মো. সোহেল মিয়া (৩০), নগরীর কুয়ারপাড়ের ত্র্যাগুলার রোডের ৭৪ নং বাসার সিরাজ উদ্দিনের পুত্র ফলিক আহম্মদ (৫৫), সুনামগঞ্জ সদর থানার সর্দারপুর গ্রামের মো: সিরাজুল ইসলামের পুত্র মো. নুরুজ্জামান (৩৫) ও মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার শাহীবাগ গ্রামের মৃত নুরুদ্দিনের পুত্র মো. নাসির (৩০)।
র‌্যাব জানায়, গত রবিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কোম্পানীগঞ্জ এলাকার গৌরীনগরের ভাই ভাই স্টোরের সামনা থেকে জয়নুদ্দিনকে গ্রেফতার করে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের একটি দল। এসময় তার কাছ থেকে ১২ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ জয়নুদ্দিনকে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের গণমাধ্যম কর্মকর্তা এএসপি সোমেন মজুমদার।
এদিকে রবিবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিলেট গণপূর্ত উপ-বিভাগ নং-২ এর কার্যালয়ের সামনা থেকে মাদক ব্যবসায়ী আব্দুল মালেক, মো. মঈনুল ইসলাম, মো. সোহেল মিয়া, ফলিক আহম্মদ, মো. নুরুজ্জামান ও মো. নাসিরকে গ্রেফতার করে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের একটি দল। এসময় তাদের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা, ৩ টি মোবাইল ও ৩টি সিম কার্ড জব্দ করা হয়।
র‌্যাবের গণমাধ্যম কর্মকর্তা এএসপি সোমেন মজুমদার জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে সবাইকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানা পুলিশ।