বন্যায় ক্ষতিগ্রস্ত দেড় শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

4

বন্যা ক্ষতিগ্রস্ত সিলেট সিটি কর্পোরেশনের ৪২নং ওয়ার্ডের ইর্শাদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টার্ট ফাউন্ড এর সহযোগিতায় প্রায় দেড় শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ করেছে ইসলামিক রিলিফ বাংলাদেশ। বুধবার (৩১ আগষ্ট) সকাল ১১টার বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এই উপকরণ সামগ্রী বিতরণ করা হয়। উপকরণ সামগ্রীর মধ্যে ছিল একটি স্কুল ব্যাগ, একটি ছাতা, কলম, খাতা, পেন্সিল, ইরেজার।
শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ইর্শাদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা টিপু রানী দেব এর সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজসেবী ও সাংবাদিক আব্দুল হাছিব এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষা অফিসার মহি উদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা সহ শিক্ষা অফিসার মুসলিমা বেগম, ইর্শাদ আলী সরকারি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সুয়েব আহমদ খান, পিটিএ কমিটির সভাপতি শামিম সিদ্দিকী, ফ্রেন্ডস ৯০ এর ব্যবস্থাপক মাজেদ আহমদ খান।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষিকা আফিয়া বেগম, সালমা বেগম, সাদেকুন নাহার, ইসলামিক রিলিফ বাংলাদেশে পক্ষে মিতু বেগম, রাশিদা বেগম ও মিয়াদ আহমদ। বিজ্ঞপ্তি