ইভিএম’এ নির্বাচন জনগণ প্রত্যাখ্যান করবে – কাইয়ুম চৌধুরী

7
জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং ও সব পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও ভোলায় পুলিশের গুলিতে ছাত্রনেতা নূরে আলম, স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে গোলাপগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, বর্তমান সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ। সবকিছুর মূল্য বেড়ে গেছে। সবকিছুর দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। আজ মানুষ দিশেহারা।
তিনি বলেন, সরকার ইভিএম- এ নির্বাচনের পাঁয়তারা করছে। কিন্তু আমাদের অভিজ্ঞতায় দেখেছি, এতে ভৌতিক কাজকারবার আছে। মূলত, নিজেদের ক্ষমতা পাকাপোক্ত করতে সরকার ইভিএম’র ফাঁদ পেতেছে। তবে এই ফাঁদে বিএনপি পা দিবেনা। জনগণ ইভিএম’ এ নির্বাচন প্রত্যাখ্যান করবে। সরকারের তাবেদার নির্বাচন কমিশনও আমরা মানিনা। কাইয়ুম চৌধুরী শনিবার (২৭ আগষ্ট) বিকেল ৩টায় সিলেটের গোলাপগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট-৬, গোলাপগঞ্জ-বিয়ানীবাজার আসনের ধানের শীষ প্রতীকের সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী ও সিলেট জেলা বিএনপির সদস্য ফয়সল আহমদ চৌধুরী।
গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নোমান উদ্দিন মুরাদের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী। জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং ও সব পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও ভোলায় পুলিশের গুলিতে ছাত্রনেতা নূরে আলম, স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। গোলাপগঞ্জের এমসি একাডেমি মাঠ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে গোলাপগঞ্জ বাজারের চৌরাস্তায় গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কোহিনুর আহমদ, গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মশিকুর রহমান মহি, উপজেলা বিএনপির সহসভাপতি মাহবুবুর রহমান ফয়সল, আশফাক আহমদ চৌধুরী, মামুনুর রশীদ মামুন, গোলাম কিবরিয়াহ, কফিল উদ্দিন, বদরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আহমদ চৌধুরী, এসএ রিপন আহমদ, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আমীর হোসেন, যুব বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সিনিয়র সদস্য তারেক বারি অ্যানি, সদস্য এহসান আহমদ, রাসেল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট মামুন আহমদ রিপন, যুগ্ম আহ্বায়ক শাহজাহান আহমদ, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক কামাল আহমদ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক তানজিম আহমদসহ উপজেলা পৌর ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপির সকল নেতাকর্মীসহ সচেতন মহল। বিজ্ঞপ্তি