দাউদপুরে ১৩ লক্ষ টাকার কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ

5

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বলছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গ্রামকে শহর হিসেবে রূপান্তর করতে উন্নয়ন কার্যক্রম পরিচালনা করছেন। গ্রামের রাস্তাঘাট, হাটবাজার, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে যে সব উন্নয়ন হয়েছে অতীতের কোন সরকারের আমলে তা সম্ভব হয়নি। সরকারের উন্নয়নের সুফল ভোগকরে দেশের জনগণ সন্তুষ্ট। তিনি বলেন, শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন দেশের উন্নয়ন ও মানুষের কল্যাণে নিয়োজিত থাকবেন। তিনি প্রধানমন্ত্রীর উন্নয়নের অংশীদার হতে আওয়ামীলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
আবু জাহিদ গত ২১ আগষ্ট রবিবার দুপুরে উপজেলার এডিপি বরাদ্দকৃত দাউদপুর ইউনিয়নের ৪টি প্রকল্পের ১৩ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা ঢালাই কাজ শেষে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাউদপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুল হক, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগর ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক পংকি মিয়া, সদস্য ওয়েছ আহমদ, সিলাম ইউনিয়নের সাবেক মেম্বার কামাল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে পৃথক পৃথক ভাবে দাউদপুর ইউনিয়নের ৪টি প্রকল্পের ১৩ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা ঢালাই কাজ শেষে উদ্বোধন করেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ। বিজ্ঞপ্তি