সরকারের রাজস্ব আদায়ে বার ও বেঞ্চের উভয়ের সমন্বয় সাধন করতে হবে – কর কমিশনার

2
সিলেট জেলা কর আইনজীবী সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন কর অঞ্চল সিলেটের কর কমিশনার মো: আবুল কালাম আজাদ।

কর অঞ্চল সিলেটের কর কমিশনার মো. আবুল কালাম আজাদ বলেছেন, সরকারের রাজস্ব আদায়ে বার ও বেঞ্চের উভয়ের সমন্বয় সাধন করতে হবে। রাজস্ব আদায়ে কর আইনজীবীদের ভূমিকা অপরিসীম।
তিনি সোমবার (২২ আগষ্ট) বিকেলে নগরীর মেন্দিবাগস্থ সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যোগে সমিতির কনফারেন্স হলে কর অঞ্চল সিলেটের উপ কর কমিশনার মো. আবু সাইদ (সদর দপ্তর প্রশাসন), উপ কর কমিশনার মোহাম্মদ হাবিবুর রহমানের বদলি জনিত বিদায় উপলক্ষে আলোচনা ও সম্মাননা প্রদান এবং সুনামগঞ্জ জেলা কর আইনজীবী সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি বাংলাদেশ ট্যাক্স, ল‘ইয়ার্স এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি এম শফিকুর রহমানের সম্মানে বিশেষ সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলা কর আইনজীবী সমিতির সহ সভাপতি এডভোকেট সমর বিজয় সী শেখরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট সজল কুমার রায়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কর অঞ্চল সিলেটের যুগ্ম কর কমিশনার মর্তুজা শরীফুল ইসলাম, কর অঞ্চল সিলেটের রেঞ্জ-৪ পরিদর্শিকা মোনালিসা শারমিন সুস্মিতা।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, কর অঞ্চল সিলেটের উপ কর কমিশনার মো. আবু সাইদ (সদর দপ্তর প্রশাসন), উপ কর কমিশনার মোহাম্মদ হাবিবুর রহমান ও সমিতির সভাপতি এম. শফিকুর রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র আয়কর আইনজীবী সিরাজুল হোসেন আহমদ, মো. হাছনু চৌধুরী, বিধুভূষণ ভট্টাচার্য্য, জাহাঙ্গীর আলম, সাইদুর রহমান, ইফতিয়াক হোসেন মঞ্জু প্রমুখ।
শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন আয়কর আইনজীবী আসাদুর রহমান তারেক ও গীতা পাঠ করেন মিন্টু চন্দ্র রায় অনুপব্রত।
অনুষ্ঠানে আয়কর আইনজীবী হেলাল আহমদের যুক্তরাজ্যে স্থায়ীভাবে বসবাস উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিবৃন্দদের সম্মাননা স্মারক ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। অনুষ্ঠানে কর অঞ্চলের অন্যান্য কর্মকর্তা ও আয়কর আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি