বেগম খালেদা জিয়াকে মাইনাস করে কোন নির্বাচন মেনে নেয়া হবে না ——আবুল কাহের শামীম

25

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- অবৈধ আওয়ামী সরকার আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নির্বাচনের বাইরে রাখতে নানামুখী ষড়যন্ত্র করছে। বেগম খালেদা জিয়াকে মাইনাস করে দেশে আর কোন নির্বাচন মেনে নেয়া হবে না। দেশপ্রেমিক জনতা ঐক্যবদ্ধভাবে যে কোন প্রহসনের নির্বানের প্রতিহত করবে। আপামর জনতা আওয়ামী জুলুম নিপীড়নের বিরুদ্ধে আজ ঐক্যবদ্ধ। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্রকামী মানুষ জেগে উঠেছে। সারা দেশের তুলনায় সিলেট বিএনপি অতীতের যে কোন সময়ের তুলনায় অনেক শক্তিশালী এবং ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনে সিলেট-৬, গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সহ সিলেটের সবকটি আসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে শহীদ জিয়ার সৈনিকদের অগ্রনী ভুমিকা পালন করতে হবে। আওয়ামীলীগ মুখে বড় বড় কথা বললেও বৃহত্তর গোলাপগঞ্জবাসীর উন্নয়নে দৃশ্যমান কিছুই করেনি। এই এলাকায় দৃশ্যমান ও বৃহৎ উন্নয়ন বিএনপির আমলেই হয়েছে। আগামীতে বিএনপির নেতৃত্বেই এই জনপদে উন্নয়নের জোয়ার হবে ইনশাআল্লাহ।
তিনি শনিবার বিকেলে গোলাপগঞ্জ উপজেলার ৫নং বুধবারী বাজার ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
গোলাপগঞ্জ উপজেলার বুধবারী বাজার ইউনিয়ন সংলগ্ন মাঠে ইউনিয়ন বিএনপির সভাপতি ফখরুল ইসলাম ফখরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হেলাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত বিশাল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি মহিউসসুন্নাহ চৌধুরী নার্জিস, জেলা সহ-সভাপতি ও বিয়ানীবাজার উপজেলা সভাপতি নজমুল হোসেন পুতুল, গোলাপগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি ডা: আব্দুল গফুর, জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান মুজিব, গোলাপগঞ্জ পৌর বিএনপি সভাপতি মশিকুর রহমান মহি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি হেলালুজ্জামান হেলাল, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জল, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহমদ। বিজ্ঞপ্তি