উপশহরে হিন্দুয়ানী দীঘি রক্ষার দাবিতে মানববন্ধন

18
ঐতিহ্যবাহী হিন্দুয়ানী দীঘি ভূমিখেকোদের কবল থেকে উদ্ধার করে জল ব্যবহারের দাবিতে সর্বস্তরের জনসাধারণ ও হিন্দুয়ানী দীঘি সংরক্ষণ কমিটির উদ্যোগে মানববন্ধন।

ঐতিহ্যবাহী হিন্দুয়ানী দীঘি ভূমিখেকোদের কবল থেকে উদ্ধার করে জল ব্যবহারের দাবিতে সর্বস্তরের জনসাধারণ ও হিন্দুয়ানী দীঘি সংরক্ষণ কমিটির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
(২০ আগষ্ট) শনিবার নগরীর উপশহর তেরোরতন এলাকায় হিন্দুয়ানী দীঘির সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
হিন্দুয়ানী দীঘি সংরক্ষণ কমিটির উপদেষ্টা শেখ তারা মিয়ার সভাপতিত্বে ও মোবারক হোসেন দিলালের পরিচালনায় বক্তব্য রাখেন এলাকার বিশিষ্ট মুরব্বী সাহেদ বাদশাহ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেবেকা আক্তার লাকী, মানববন্ধনে সংহতি প্রকাশ করেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র সিলেটের সাধারণ সম্পাদক আব্দুল করিম কিম, সেইভ দ্যা হেরিটেইজ এন্ড এনভার্নমেন্টের সভাপতি আব্দুল হাই আল-হাদী, কমিটির আহ্বায়ক আবুল কালাম, সদস্য সচিব জয়নাল আহমদ, যুগ্ম আহ্বায়ক শামিম আহমদ, সদস্য উসমান আহমদ ফটিক, শেখ মোহাম্মদ আব্দুস সালাম, এলাকার গন্যমান্য আক্তার হোসেন শেখর, সদস্য এনাম আহমদ, এইচ আর সুমন, এইচ আর সুমন, সৈয়দ নিয়াজ, মিন্নাত মিয়া, আলাল আহমদ, ছোট মালেক, দিলু মিয়া, দিপার আহমদ, দিপা আহমদ, সৈয়দ নয়ন, তারেক আহমদ, আব্দুুল মালেক, শাকিল আহমদ, সানি আহমদ, নুরুল হুদা দিপু, ছালেক আহমদ, দিলু মিয়া, শিপার আহমদ, রাজা আহমদ, রিফাত মিয়া, ছত্তার মিয়া, তারেক আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি