উত্তরায় ক্রেন দুর্ঘটনা ॥ ৫ মরদেহ সোহরাওয়ার্দীর মর্গে, ময়নাতদন্ত আজ

9

কাজিরবাজার ডেস্ক :
রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাস র‌্যাপিড ট্রানজিট বা বিআরটি প্রকল্পের ছিটকে পড়া গার্ডারের নিচে চাপাপড়া পাঁচজনের মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আজ (মঙ্গলবার) সকালে মরদেহের ময়নাতদন্ত করা হবে।
সোমবার (১৫ আগষ্ট) দুটি অ্যাম্বুলেন্সে করে রাত ৯টার দিকে ৫ মরদেহ নিয়ে আসে উত্তরা পশ্চিম থানা পুলিশ। পরে ৯টা ৪৫ মিনিটে সেগুলো মর্গে পৌঁছে দেওয়া হয়।
এর আগে উত্তরা পশ্চিম থানার ইন্সপেক্টর (তদন্ত) ইয়াসীন গাজি জানান, মরদেহগুলোর সুরতহাল রিপোর্ট তৈরি করে আমরা সোহরাওয়ার্দী হাসপাতালে দিয়ে দেবো। বাকি যে প্রক্রিয়া তা হাসপাতাল কর্তৃপক্ষ, যথাসময়ে যে আইনি প্রক্রিয়ায় পোস্টমর্টেম করবে। সাধারণত দিনে পোস্টমর্টেম হয়।
প্রকল্পের জন্য নির্মিত গার্ডার ক্রেন দিয়ে সরানোর সময় হঠাৎ সেটি ঢাকা থেকে গাজীপুরের দিকে চলন্ত অবস্থায় প্রাইভেটকারের ওপর পড়ে যায়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। পরে উদ্ধারকর্মীরা প্রাইভেটকারের ভেতর থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করেন।
সোমবার বিকেল সোয়া ৪টার দিকে উত্তরা ৩ নম্বর সেক্টরের প্যারাডাইস টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা ঢাকায় একটি বউভাতের অনুষ্ঠানে অংশ নিয়ে ফিরছিলেন।