গোয়াইনঘাটে বঙ্গমাতার জন্মদিনে নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ

6

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
“মহিয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা” এই প্রতিপাদ্যে সিলেটের গোয়াইনঘাটে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মদিন উদযাপন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল, সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।
গোয়াইনঘাট উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা হলরুমে অনুষ্ঠিত কর্মসূচিতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাহমিলুর রহমান’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আফিয়া বেগম, ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, সহকারী কমিশনার (ভূমি) তানবির হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, এম নিজাম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হকসহ উপজেলা প্রশাসনের ভিবিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় ভারচুয়াল বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
অনুষ্ঠান শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মদিন উদযাপন উপলক্ষে গোয়াইনঘাটের ২৪ জন দুস্থ মহিলার মাঝে সেলাই মেশিন ও ২১ জনকে নগদ অর্থ বিতরণ করা হয়।