এসনিক’র মতবিনিময় সভায় বক্তারা ॥ এসিড সন্ত্রাস কমলেও বেড়েছে মাদকের ভয়াবহতা

2

এসিড সন্ত্রাস নির্মূল কমিটি (এসনিক) এর সভায় বক্তারা বলেছেন এসিডের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলনের ফলে এসিড নিক্ষেপ অনেকটা কমেছে। কিন্তু সমাজের সর্বত্র মাদকের ভয়াবহ বিস্তার ঘটছে। পাশাপাশি বাল্যবিবাহ ও যৌতুক প্রথাও ক্রমশ বাড়ছে। সোমবার (৩০ আগষ্ট) সকালে সিলেট নগরীর একটি হলে এসিড সন্ত্রাস নির্মূল কমিটি (এসনিক) আয়োজিত এক মতবিনিময় সভায় বক্তারা উপরোক্ত কথা বলেন।
সংগঠনের উপদেষ্টা এডভোকেট আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুরেজ আব্দুল্লাহ গুলজারের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও বিএমএ এর সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. শামীমুর রহমান, সুশাসনের জন্য নাগরিক (সুজন) সিলেট জেলা শাখার সভাপতি ফারুক মাহমুদ, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ, সিটি কর্পোরেশনের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আশরাফুল আলম নাসির, সংগঠনের সহ-সভাপতি আব্দুস সাত্তার মামুন, সমাজসেবী আলমগীর হোসেন, সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক ওমর মাহবুব, ইঞ্জিনিয়ার আজহার উদ্দিন কাওছার প্রমুখ। বিজ্ঞপ্তি