বানভাসি মানুষের সাথে জেলা বিএনপির ঈদ উদযাপন

4
ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা উচ্চ বিদয়ালয় বন্যা আশ্রয়কেন্দ্রে রান্না করা খাবার বিতরণ করছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী সহ নেতৃবৃন্দ।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, ভয়াবহ বন্যা সিলেট সহ দেশের বিভিন্ন অঞ্চল আজ বিপর্যস্ত। এমনিতেই এই সরকারের দুর্ণীতি, দুঃশাসন, অর্থনৈতিক অব্যবস্থাপনা সর্বোপরি দেশ শাসনে ব্যর্থতায় মানুষ শান্তিতে নেই। তার মধ্যে বন্যা মানুষের উপর মরার উপর খাড়া ঘা’য় পরিণত হয়েছে। বন্যার্ত মানুষ আজ খাবার পাচ্ছে না, আর ঈদের আনন্দতো এখন তাদের কাছে দুঃস্বপ্ন।
গত ১১ জুলাই সোমবার বিকেলে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ফেঞ্চুগঞ্জ উপজেলার পিঠাইটিকর-ছত্তিশ বাঁধ, উত্তর কুশিয়ারা হাই স্কুল, কাসিম আলী হাই স্কুল সহ বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার বিতরণকালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপি এদেশের মানুষের ভালোবাসার দল, তাই সব সময় মানুষের কথা চিন্তা করে এবং মানুষের এই বিপদের দিনে ঈদের আনন্দকে ভাগাভাগি করতে আমরা আপনাদের কাছে ছুটে এসেছি। অথচ মানুষের এই বিপদের দিনে আওয়ামী লীগের মন্ত্রী-এমপিরা জনগনের পাশে নেই। কারন জনগনের ভোটে তারা নির্বাচিত হয়নি। একারনেই জনগনের প্রতি আওয়ামী লীগের কোন দায়বদ্ধতা নেই।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, এই সরকার জনগণের কথা চিন্তা না করে দেশকে লুটেপুটে শেষ করে দিয়েছে। তাই সময় এসেছে একদফা আন্দোলন করে তাদেরকে ক্ষমতা থেকে বিতাড়িত করার।
এ সময় আরো উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ওহিদুজ্জামান ছুফি চৌধুরী, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এডভোকেট সাঈদ আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সহ সভাপতি ছাদিকুর রহমান টিপু, শাহেদ আহমদ, সমবায় বিষয়ক সম্পাদক জয়ফুর রহমান পারভেজ, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম খান, ছাত্রবিষয়ক সম্পাদক শাহীন আহমদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ তায়েফুজ্জামান, বিএনপি নেতা জামাল আহমদ, আইন বিষয়ক সম্পাদক ডা. আজাদ, এসহান জাহেদ, বালাগঞ্জ উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক শাহীন আহমদ, ফেঞ্চুগঞ্জ ত্রাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, সহ আইন বিষয় সম্পাদক সজিব আহমদ, উপজেলা বিএনপি সহ ত্রাণ বিষয়ক সম্পাদক কমল হাসান বাবর, সহ তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক আখলাকুল করিম রিমন, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান রফি, যুগ্ম আহবায়ক হাফিজুল করিম সায়মন, রাহিবুল হাসান চৌধুরী সুজন, দাহিরুল করিম রানা, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহীন আহমদ, রুহের চৌধুরী, পল্লভ, ফেঞ্চুগঞ্জ উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি শামীম আহমদ, সেজু আহমদ, আরমান আহমদ, মঞ্জিল আহমদ, মনসুর আহমদ, সুহেল আহমদ,ছোটন মিয়া ও চমক মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি