গোলাপগঞ্জ এসোসিয়েশন সিলেটের ত্রাণ বিতরণ ॥ দুর্যোগ কাটিয়ে উঠতে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান

3

গোলাপগঞ্জ এসোসিয়েশন সিলেটের উদ্যোগে গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের বন্যার্ত ১৫০ টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ জুন ২০২২) বিকালে বাঘা ইউনিয়নের দক্ষিণ বাঘা প্রাইমারি স্কুলে এসোসিয়েশনের পক্ষে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন গোলাপগঞ্জ এসোসিয়েশনের সভাপতি ফারুক আহমদ মিসবাহ ও এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হুমায়ূন ইসলাম কামাল।
ত্রাণ বিতরণ কার্যক্রমে বক্তারা বলেন, এই ভয়াবহ বন্যায় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসতে হবে। সকলের সার্বিক প্রচেষ্টা ও সহযোগিতায় দুর্যোগ মোকাবেলা সহজ হয়ে উঠবে। গোলাপগঞ্জ এসোসিয়েশন, সিলেট গোলাপগঞ্জ উপজেলায় ১১টি ইউনিয়ন এবং পৌরসভায় বন্যা দুর্গত মানুষদের মধ্যে পর্যায়ক্রমে ত্রাণ বিতরণ করবে। বাঘা ইউনিয়নে ত্রাণ বিতরণের মাধ্যমে যে কার্যক্রম শুরু হলো তা চলমান থাকবে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উক্ত এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা এড. মাওলানা আব্দুল রকিব, আব্দুস সালাম, আহাদুস সামাদ, নজরুল ইসলাম, বাঘা ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ, মাওলানা রফিকুল ইসলাম খাঁন, শামসুল ইসলাম খেতু, যুক্তরাজ্যস্থ হিথ্রো আওয়ামী লীগের সভাপতি শামীম আহমদ, প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল বাছিত, লন্ডনস্থ হিলিংডন সিটির কাউন্সিলর শফিউল ইসলাম শাহীন, দিদার হোসেন রুবেল, সিরাজুল ইসলাম ও আরিফুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি