বন্যার্তদের মধ্যে সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির ত্রাণ বিতরণ

8

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির উদ্যোগে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। গত ২৮ জুন মঙ্গলবার রাতে নগরীর কাজিরবাজার, মধুশহীদ, নাইওরপুল, সোবহানীঘাট কাচাবাজার পূর্ব ও পশ্চিম, শাহজালাল উপশহর, দক্ষিণ সুরমার কদমতলীস্থ বলপেন সমিতির অফিস সহ বিভিন্ন এলাকায় বন্যার্তদের মধ্যে এ ত্রাণ বিতরণ করা হয়েছে।
সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির সভাপতি মোঃ কামাল হোসেন ভূঁইয়া’র সম্মতিতে ও সাধারণ সম্পাদক বিনয় চন্দ্র রায় এর তত্ত্বাবধায়নে এবং সিনিয়র সহ সভাপতি এ বি এম বাচ্চু মিয়ার নেতৃত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি মির্জা হারুনুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক তারিফ হোসেন টিপু, অর্থ সম্পাদক কাজী মাসুদ, সহ অর্থ সম্পাদক রফিক মিয়া, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন প্রধান, দপ্তর সম্পাদক রুনা সুলতানা, শিক্ষা সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক হালিম সরকার সহ সমিতির নেতৃবৃন্দ।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, বিভিন্ন দুর্যোগের সময় বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সহায়তা নিয়ে যারা পাশে দাঁড়ায় তারাই প্রকৃত দায়িত্বশীল ও দেশপ্রেমিক। দুর্যোগের সময় ক্ষতিগ্রস্ত মানুষের কল্যাণ ও জীবন মান উন্নয়নে সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতি কাজ করে যাচ্ছে। তারই দ্বারাবাহিকতায় বন্যার্তদের মধ্যে ত্রান বিতরণ করছে। বিজ্ঞপ্তি