পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান উদযাপনে এসএমপি পুলিশ

2

স্টাফ রিপোর্টার :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী সিদ্ধান্ত ও সঠিক নেতৃত্বের পূর্ণ বাস্তবায়ন আজকের পদ্মা সেতু। এই সেতু শুধু একটি সেতু নয় কোটি বাঙালির দীর্ঘদিনের লালিত এক স্বপ্নপূরণ।
গতকাল শনিবার সকাল ১০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক স্বপ্নের পদ্মা সেতু’র শুভ উদ্বোধন অনুষ্ঠানে একাত্মতা প্রকাশ করণের লক্ষ্যে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানটি সিলেটের এসএমপি পুলিশ লাইন্সের হলরুমে বড় পর্দায় পুলিশ সদস্যদের প্রদর্শন করা হয়। সরাসরি সম্প্রচারিত উদ্বোধনী অনুষ্ঠানটি উদযাপনে এসএমপি পুলিশ লাইন্সের হলরুমে এসময় উপস্থিত ছিলেন এসএমপি’র পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, এসএমপি’র উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তোফায়েল আহমদ, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মোঃ জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ সোহেল রেজা পিপিএম, শিল্প পুলিশের সিলেটের পুলিশ সুপার মোঃ রওশনুজ্জামান সিদ্দিকী, সিলেট রেলওয়ে পুলিশ সুপার শেখ শরিফুল ইসলাম, সিলেট সিআইডির পুলিশ সুপার সুজ্ঞান চাকমা, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, এসএমপি (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) বি,এম,আশরাফ উল্যাহ তাহের, সিলেটের বিভিন্ন ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগণ, সহকারী পুলিশ কমিশনারগণ, বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ। এছাড়াও পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উদযাপন অংশ হিসেবে “আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু” স্লোগানকে সামনে রেখে পুলিশ কমিশনার ও উপস্থিত বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাসহ সকল পুলিশ সদস্যের সমম্বয়ে এসএমপি পুলিশ লাইন্স কম্পাউন্ডে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।
এসএমপি পুলিশ কমিশনার নিশারুল আরিফ বলেন, পদ্মা সেতু বাংলাদেশের সক্ষমতা ও মর্যাদার প্রতীক। আজ বংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন। সীমিত পরিসরে এই ইতিহাস ও গৌরবের সাক্ষী হতে পুলিশের পক্ষ থেকে সীমিত আয়োজন করা হয়েছে।