সকলক্ষেত্রে সফলতার মূল কারণ দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠান দাবি শাবি উপাচার্যের

29

শাবি থেকে সংবাদদাতা :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেছেন, পরিবহন, শিক্ষা, অবকাঠামোসহ সকলক্ষেত্রে আমাদের সফলতার মূল কারণ হচ্ছে এটি একটি দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠান। এখানে সুশাসন বজায় রয়েছে। ফলে সবকিছুই দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।
মঙ্গলবার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে শিক্ষার্থীদের জন্য নতুন দুটি বাস উদ্বোধনের সময় উপাচার্য দাবি করে এ কথা বলেন বলে জন-সংযোগ দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।
বাস উদ্বোধনের সময় উপাচার্য আরও বলেন, মাত্র কয়েক বছর আগেও শিক্ষার্থীদের পরিবহন সুবিধা অপ্রতুল ছিল। কিন্তু বিশ্ববিদ্যালয় প্রশাসনের সদিচ্ছা ও আপ্রাণ চেষ্টার ফলে এ সংকট থেকে বের হওয়া সম্ভব হয়েছে। গত কয়েক বছরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখায় ১৬টি বাস সংযোজন করা হয়েছে। এক্ষেত্রে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সহযোগিতা রয়েছে। এছাড়াও আগামী দুই মাসের মধ্যে আরও ২টি বাস ক্রয় করা হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম এবং পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মো. জহির বিন আলমসহ বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ উপস্থিত ছিলেন।