পরিবর্তনের পক্ষে দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট দিন – দিলওয়ার হোসাইন

115

উন্নয়নের জন্য পরিবর্তনের পক্ষে আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট দিতে সিলেট-৩ আসনের সাধারণ ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন খেলাফত মজলিসের প্রার্থী দিলওয়ার হোসাইন। নির্বাচিত হলে তিনি উন্নয়নবঞ্চিত দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের সামগ্রিক উন্নয়নের পাশাপাশি ইনসাফভিত্তিক সমাজ গড়তে কাজ করবেন বলেও জানিয়েছেন।
বুধবার দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
দিলওয়ার হোসাইন দক্ষিণ সুরমার চন্ডিপুল, তেতলী ইউনিয়ন, বদিকোনা, সিলামসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এছাড়া তার প্রধান নির্বাচনী কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন।
এসব সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ইসলামি ছাত্র মজলিস কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদ, সেক্রেটারী জেনারেল মনসুরুল আলম মনসুর, কেন্দ্রীয় প্রকাশনা ও স্কুল কার্যক্রম সম্পাদক মো. শাহীন, কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী, সিলেট মহানগর শাখার সভাপতি আফজাল হোসাইন কামিল, সিলেট পূর্ব জেলা সভাপতি মোহাম্মদ জারির হোসাইন, সিলেট পশ্চিম জেলার সভাপতি জাকির হোসেন সাইদ, খেলাফত মজলিস সদও উপজেলার সভাপতি আ ফ ম লোকমান, শ্রমিক মজলিস সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম। বিজ্ঞপ্তি