র‌্যাব-৯’র পৃথক অভিযান ॥ ১০২ বোতল বিদেশী মদ ও ১০ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের তাহিরপুর ও মৌলভীবাজারের শ্রীমঙ্গল এলাকা থেকে ১০২ বোতল বিদশী মদ এবং ১০ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গতকাল মঙ্গলবার বিভিন্ন সময়ে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনমাগঞ্জ জেলার তাহিরপুর থানার বিন্নাকুলি এলাকার মো: আব্দুল মান্নানের পুত্র মো: কবির আহমেদ (২৯), মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার আরামবাগ গ্রামের মৃত সিরাজ মিয়ার পুত্র আব্দুস সামাদ পাবেল (২৫), এই এলাকার মৃত দশরত রবিদাসের পুত্র স্বপন রবিদাস (২৪) ও মৃত সাধু রবিদাসের পুত্র কাঞ্চন রবিদাস (৩১)।
র‌্যাব-৯ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সুনামগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল তাহিরপুর থানার বিন্নাকুলি (কলিমপুর) এলাকায় অভিযান পরিচালনা চালিয়ে ১০২ বোতল বিদশী মদসহ মাদক ব্যবসায়ী মোঃ কবির আহমেদকে গ্রেফতার করে। এছাড়া একইদিন সকাল ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজারের একটি আভিযানিক দল শ্রীমঙ্গল থানার নূর ফুডস এন্ড রেস্টুরেন্ট এর সামনে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আব্দুস সামাদ পাবেল, স্বপন রবিদাস ও কাঞ্চন রবিদাসকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করত: জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র এক প্রেসবিজ্ঞপ্তিতে জানায়।