মানবিক বিপর্যয় রোধে সম্মিলিতিভাবে চলমান সঙ্কট মোকাবেলা করতে হবে —–ডা: শফিকুর রহমান

10
জামায়াতে ইসলামীর উদ্যোগে সুনামগঞ্জের ছাতক উপজেলায় বন্যা দুর্গতদের মাধে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান বলেছেন, সিলেট ও সুনামগঞ্জে আকস্মিক বন্যায় মানবিক বিপর্যয় দেখা দিয়েছে। সম্মিলিতভাবে এই বন্যা সঙ্কট মোকাবেলা করতে হবে। মনে প্রাণে বিশ^াস করতে হবে সকল বিপদ ও মুসিবত মহান আল্লাহর পক্ষ থেকে আসে। তাই আমাদের কৃতকর্মের জন্য মহান রবের নিকট তওবা এসতেগফার করতে হবে। বন্যার্ত ভাই বোনদের সাহায্যে এগিয়ে আসতে হবে। আমরা মজলুম। তবুও সাধ্যমত বন্যার্তদের পাশে দাঁড়িয়েছি। দলমত নির্বিশেষে সবাইকে বন্যার্ত মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। এই বিপদ মুসিবত কেটে যাবে। ইনশাআল্লাহ।
তিনি রবিবার সকালে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার বিভিন্ন বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও জেলা জামায়াতের উদ্যোগে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সুনামগঞ্জ জেলা জামায়াতের আমীর মাওলানা তোফায়েল আহমদ খানের সভাপতিত্বে ও সেক্রেটারী মোমতাজুল হাসান আবেদের পরিচালনায় অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট মহানগর আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, সিলেট জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান ও বিশিষ্ট আলেমে দ্বীন অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল মাদানী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছাতক উপজেলার সাবেক আমীর মাওলানা জালাল উদ্দিন, ছাতক উপজেলা আমীর মাওলানা আকবর আলী, ছাতক পৌরসভার আমীর ইঞ্জিনিয়ার নোমান আহমেদ, উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা সৈয়দ মনছুর আহমদ ও আব্দুল আউয়াল, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সুনামগঞ্জ জেলা সভাপতি আমিনুর রহমান, শ্রমিক নেতা মোঃ মিজানুর রহমান, সৈয়দেরগাঁও ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার হোছাইন আহমদ লনী, জামায়াত নেতা মাওলানা ইমরান আহসান ও জুনেদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি