দক্ষিণ সুরমায় আশ্রয়কেন্দ্রে অসহায় মানুষের মধ্যে এমপি হাবিবের খাবার বিতরণ

3
মোল্লারগাঁও ইউনিয়নের হামিদা খাতুন শিশু বিদ্যালয়ে আশ্রয় কেন্দ্রে থাকা বন্যা কবলিত অসহায় মানুষদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করছেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, দেশের দুর্যোগকালিন সময়ে আওয়ামী লীগ সরকার কাজ করে থাকে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যা কবলিত এলাকায় ত্রাণ সহযোগিতা করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় সরকারের পাশাপাশি আমার ব্যক্তিগত উদ্যোগে রান্না করা খাবার বিতরণ করে যাচ্ছি। আশ্রয়কেন্দ্রে থাকা অসহায়দের পাশে আমি সব সময় আছি।
তিনি ২২ মে রবিবার সকালে দক্ষিণ সুরমা উপজেলার ১নং মোল্লারগাঁও ইউনিয়নের হামিদা খাতুন শিশু বিদ্যালয়ে আশ্রয়কেন্দ্রে থাকা বন্যা কবলিত অসহায় মানুষদের মধ্যে রান্না করা খাবার বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মঈনুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রাজ্জাক হোসেন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অরুণ দেব নাথ সাগর, মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোমিন হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নিজাম উদ্দিন, সহ সভাপতি জাবেদ আহমদ, জেলা কৃষকলীগের সহ সাধারন সম্পাদক জাহেদ আলী, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, জেলা যুবলীগ নেতা শাহীন আলী, তাতীলীগ নেতা শাহীন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি