মৌ’বাজারে সড়ক দুর্ঘটনায় জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক নিহত

4

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক রুমেল আহমদ (৩০) মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। গত বুধবার সন্ধ্যায় মৌলভীবাজর শহরের এম সাইফুর রহমান সড়কের প্রধান ডাকঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেল আরোহী রুমেল এম সাইফুর রহমান সড়ক দিয়ে পশ্চিমবাজার যাচ্ছিলেন। প্রধান ডাকঘর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারকে পাশ কাটাতে গিয়ে সামনে একটি সিএনজিচালিত অটোরিক্সা পড়লে হঠাৎ ব্রেক করলে গাড়ী উল্টে গিয়ে প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লেগে আহত হন। ঘটনাস্থল থেকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত রুমেল মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের বলিয়ারবাগ গ্রামের মো. মসুদ মিয়ার পুত্র। এম সাইফুর রহমান রোডে নিজের ব্যবসা প্রতিষ্ঠান ফ্যাশন ক্লাবের স্বত্বাধিকারী রুমেল আহমদ।
মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর মিয়া জানান, লাশ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রয়েছে। ঘটনাস্থল থেকে প্রাইভেটকার জব্দ করলেও চালক পালিয়ে যায়। এ বিষয়ে আইনি পদক্ষেপ অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। নিহত ছাত্রদল নেতা রুমেল আহমদের নামাজের জানাযা গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় বলিয়ারবাগ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।