ছাতকের পল্লীতে দু’পক্ষের সংঘর্ষে কিশোর নিহত, আটক ৪

8

ছাতক থেকে সংবাদদাতা :
ছাতকের পল্লীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় ১০জন আহত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের মল্লিকপুর গ্রামে সংঘর্ষে জুমেল উদ্দিন (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। সে গ্রামের জমির উদ্দিনের পুত্র।
গুরুতর আহতবস্থায় আব্দুল হামিদ (৫৫), আফতাব উদ্দিন (৪২), কিশোর জুমেল উদ্দিন (১৫) ও তার মা জেসমিন বেগম (৪০)কে সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৪টায় মল্লিকপুর গ্রামের একটি হোটেলে ছোট দুই বাচ্চার মধ্যে চা-পান করা নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে গোবিন্দগঞ্জ সৈয়দেরগাঁও ইউনিয়নের মল্লিকপুর গ্রামের পাবেল মিয়ার সাথে একই গ্রামে কামরান মিয়ার বাকবিতন্ডার ঘটনা ঘটে। এক পর্যায়ে উভয় পক্ষ দেশি অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে ৪ জনকে সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি ও অন্যদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে নিহত জুমেলের পিতা জমির উদ্দিন ১৯ জনের নাম উল্লেখসহ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
থানার ওসি মোহাম্মদ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মল্লিকপুর গ্রামের আব্দুল আজিজ (২৮), পীরপুর গ্রামের নুরুল হক (৪২), একই গ্রামের শফিকুল ইসলাম (৩২) ও আয়নাল মিয়া (২৯)কে আটকের পর জুমেল হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।