জগন্নাথপুর পৌর শহরকে সিসি ক্যামেরাবন্দি করলো পুলিশ

12

মো. শাহজাহান মিয়া জগন্নাথপুর থেকে :
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের জগন্নাথপুর সদর বাজার সহ সকল গুরুত্বপূর্ণ স্থানে বসানো হয়েছে সিসি টিভি ক্যামেরা। জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে পৌর শহরকে ক্যামেরাবন্দি করা হলো।
১২ এপ্রিল মঙ্গলবার জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে থানা ভবনে ওপেন হাউজ ডে ও অপরাধ নিরুপনে পৌর এলাকায় সিসি টিভি নেটওয়ার্ক উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, জগন্নাথপুর পৌরসভার মেয়র আক্তার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমানের সভাপতিত্বে এবং ওসি তদন্ত সুশংকর পালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল কাইয়ূম, যুক্তরাজ্য প্রবাসী শেখ আবদুল হক তারেক, জগন্নাথপুর বাজার বণিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া, সাংবাদিক শংকর রায় ও জগন্নাথপুর থানা পুলিশ কর্তৃক উপকারভোগী নারী-পুরুষরা বক্তব্য রাখেন। অনুষ্ঠান শুরুতে আনুষ্ঠানিক ভাবে সিসি টিভি ক্যামেরার কার্যক্রম উদ্বোধন করেন পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম ও পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা ইয়াহইয়া আলী।
এ সময় উপজেলার রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম, পাইলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আপ্তাব উদ্দিন, যুক্তরাষ্ট্র প্রবাসী আবদুল গফুর, বীর মুক্তিযোদ্ধা আবদুল কাদির, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক নুরুল হক, সদস্য সচিব ও বাজার সেক্রেটারি জাহির উদ্দিন, সাবেক ইউপি সদস্য শাহ খায়রুল ইসলাম, পৌর যুবলীগ নেতা সৈয়দ জিতু মিয়া সহ উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা নারী-পুরুষ জনতা এবং জগন্নাথপুর থানার এসআই জিন্নাতুল ইসলাম তালুকদার, এসআই জিয়া উদ্দিন, এসআই দিপংকর সরকার, এসআই আবদুস ছত্তার, এসআই মির্জা শাফায়েত হোসেন, এসআই শামীম আল ইমরান সহ সকল পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।