৭, ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপির ইফতার মাহফিলে বক্তারা ॥ আওয়ামী ফ্যাসিবাদের হাত থেকে জাতিকে রক্ষার শপথ নিতে হবে

8

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, আওয়ামী ফ্যাসিবাদী দুঃশাসনে অতিষ্ঠ জাতি আজি মুক্তির প্রতীক্ষায় প্রহর গুণছে। রমজান মাসেও সরকারের স্বৈরাচারী কর্মকান্ড অব্যাহত রয়েছে। দুর্নীতি ও লুটপাটের কারণে নিত্যপণ্যের দাম বেড়ে চলেছে। এক্ষেত্রে সরকার চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। ঢাকা সহ সারাদেশে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার নির্যাতন অব্যাহত রেখেছে। এই ফ্যাসিস্ট সরকারের বিদায় ছাড়া বিকল্প পথ নেই। তাই তৃণমূল বিএনপিকে সুসংগঠিত করার মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।
তিনি শনিবার সিলেট মহানগর ৭, ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ড সাংগঠনিক টীমের আহ্বায়ক এমদাদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে, মহানগর আহ্বায়ক কমিটির সদস্য জিয়াউল হক জিয়া ও আমির হোসেনের যৌথ পরিচালনায় নগরীর সুবিদবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও ছোট ছেলে আরাফাত রহমান কোকো’র মাগফেরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী, যুগ্ম আহ্বায়ক রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর সদস্য হুমায়ুন আহমদ মাসুক, মাহবুব কাদির শাহী, শামীম মজুমদার, নুরুল আলম সিদ্দিকী খালেদ, মুর্শেদ আহমদ মুকুল।
মাহফিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ৭নং ওয়ার্ড বিএনপির প্রস্তাবিত আহ্বায়ক মানিক মিয়া, ৮নং ওয়ার্ড বিএনপির প্রস্তাবিত আহ্বায়ক আজমল হোসেন, ৯নং ওয়ার্ড বিএনপির প্রস্তাবিত আহ্বায়ক আব্দুল হোসেন হেনা, বিএনপি নেতা আব্দুল জব্বার তুতু, লল্লিক আহমদ চৌধুরী, শফিক নুর, এম মখলিছ খান, মুমিন আহমদ, আব্দুস সোবহান, ছানাউল হক ছানা, আব্দুল ওয়াদুদ মিলন, মনির আহমদ, ফজলুল হক, সবুর আহমদ, সিরাজ খান, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আফসর খাঁন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য এমদাদুল হক স্বপন, স্বেচ্ছাসেবক দলের সদস্য জামাল আহমদ খান, সৈয়দ আমীর আলী, হাবিবুর রহমান হাবিব, আবির হাসান মুহিন, নুরুল ইসলাম, মিনহাজ পাঠান, সুফিয়ান আহমদ, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, ১ম যুগ্ম সম্পাদক হোসেন আহমদ, যুগ্ম সম্পাদক সদরুল ইসলাম লোকমান, মদন মোহন বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক মুক্তার আহমদ, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম সৌরভ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ, সহ-দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন রাহেল, স্বেচ্ছাসেবক দল নেতা রুয়েল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি