গ্রীণ গোবিন্দগঞ্জ’র ওয়েবসাইটের উদ্বোধনে মুহিবুর রহমান মানিক এমপি

16

আতিকুর রহমান মাহমুদ ছাতক থেকে :
ছাতকে গ্রীণ গোবিন্দগঞ্জ” নামে অফিসিয়াল ওয়েবসাইট www.greengobindaganj.com  এর শুভ উদ্বোধন করেন সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি।
প্রধান অতিথি মুহিবুর রহমান মানিক এম পি বক্তব্যে বলেন, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে তথ্যপ্রযুক্তির ক্ষেত্রে বাংলাদেশে যে উন্নয়ন সাধিত হয়েছে, তারই বাস্তব প্রমাণ “গ্রীণ গোবিন্দগঞ্জ ” এর এই অফিসিয়াল ওয়েবসাইটের উদ্বোধন অনুষ্ঠান। তিনি বলেন, গোবিন্দগঞ্জ এর স্থানীয় উদ্যোক্তারা, তরুণ সমাজকর্মীরা গ্রীণ গোবিন্দগঞ্জ নামক যে সামাজিক ব্যবসায়িক সংগঠনটি সৃষ্টি করলেন, এর মাধ্যমে গোবিন্দগঞ্জ তথা বৃহত্তর ছাতকের আমার প্রাণপ্রিয় জনগণ উপকৃত হবেন বলে আমি বিশ্বাস করি। এমন একটি উদ্যোগ গ্রহণের জন্য গ্রীণ গোবিন্দগঞ্জের সাথে সম্পৃক্ত সকল প্রবাসী ও সকল সদস্যদের ভুয়সী প্রশংসা করেন তিনি। এই ব্যবসায়িক অনলাইন সংগঠনটি একদিন প্রসার লাভ করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।
২৮ জুলাই মঙ্গলবার দুপুরে মুহিবুর রহমান মানিক এমপির’র সিলেটস্থ বাসায় এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সবুজ অর্থনীতি ভিত্তিক সামাজিক ব্যবসায়িক প্রতিষ্ঠান “গ্রীণ গোবিন্দগঞ্জ” এর অফিসিয়াল ওয়েবসাইট www.greengobindaganj.com এর শুভ উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হল। উদ্বোধন করেন সুনামগঞ্জ-৫ আসনের (ছাতক-দোয়ারা) সম্মানিত সাংসদ মুহিবুর রহমান মানিক এমপি মহোদয়।
উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন উদ্বোধনী অনুষ্ঠানে’র সমন্বয়ক গ্রীণ গোবিন্দগঞ্জের সদস্য মুঞ্জুর আলম।
এ সময় উপস্থিত ছিলেন, গ্রীণ গোবিন্দগঞ্জ এর পরিচালনা পরিষদের সদস্য, বিষু দে, হাসান বিরহাম, আবদুল্লাহ আল মোমিন, সুদীপ দাশ, বারীন্দ্র দেবনাথ, সাদিকুর রহমান, প্রিতম দাশ সৌরভ, টি,এস তাসনিম,আতাউর রহমান সোহাগ, ছমির আলী প্রমুখ।
সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন, গ্রীণ গোবিন্দগঞ্জ এর স্বপ্নদ্রষ্টা প্রবাসী আবু মারফ, কামাল আহমেদ, এবং চৌধুরী আবু সাদাত আল রাজী।