নগরীতে বিদ্যুতের খুঁটি পড়ে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত

3

স্টাফ রিপোর্টার :
নগরীর বন্দরবাজারে বিদ্যুতের খুঁটি পড়ে মোটরসাইকেলের এক আরোহী গুরুতর আহত হয়েছেন। গত রবিবার রাত ১১টার দিকে বন্দরবাজার এলাকার মধুবন সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।
আহত আরোহীকে উদ্ধার করে পুলিশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহত ব্যক্তির মোটরসাইকেলের রেজিস্ট্রেশন নাম্বার হচ্ছে- সিলেট মেট্রো-হ ১১-৩৩৪৩।
প্রত্যক্ষদর্শীরা জানান, মধুবন মার্কেটের সামনে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়েছিলেন ওই ব্যক্তি। রাত সোয়া ১১টার দিকে কোর্ট পয়েন্টে ফুট ওভারব্রিজের (রাস্তার মধ্যখানে) খুঁটির পাশেই নতুন করে পুঁতা বৈদ্যুতিক একটি খুঁটি হঠাৎ করে ওই মোটরসাইকেল আরোহীর পিঠে এসে আছড়ে পড়ে। এ সময় তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। ঘটনাস্থলের পাশেই দায়িত্বরত পুলিশ সদস্যরা দ্রুত এসে আহত মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। প্রত্যক্ষদর্শীরা আরও জানান, নতুন করে পুঁতে রাখা ওই খুঁটির সঙ্গে জিন্দাবাজারের দিকে টানা বৈদ্যুতিক লাইন সংযুক্ত ছিলো। সে লাইনে একটি ট্রাকের উপরের অংশ লেগে ওই খুঁটিতে টান পড়ে এবং খুঁটিটি উপড়ে মোটরসাইকেল আরোহীর উপর এসে পড়ে।
স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ- ওই বিদ্যুতের খুঁটিটি মাত্র আধ হাত পুঁতে রাখা হয়েছিলো। যে কারণে এমন দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনার জন্য বিদ্যুৎ বিভাগের ক্রটিপূর্ণ কাজকে দায়ী করছেন স্থানীয় ব্যবসায়ীরা। তাদের আরও অভিযোগ- জিন্দাবাজার থেকে বন্দরবাজারের দিকে আসা রাস্তার ডিভাইডারে বসানো প্রত্যেকটি বৈদ্যুটিক খুঁটিই এভাবে অল্প করে পুঁতে রাখা হয়েছে। এ ঘটনার মতো আরও দুর্ঘটনা ঘটনার আশঙ্কা করছেন তারা।