কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে শ্রমজীবী মানুষের ভাগ্যের পরিবর্তন সম্ভব —-এডভোকেট জুবায়ের

3

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সমাজে জনসংখ্যার একটা বিশাল হচ্ছে হতদরিদ্র এবং শ্রমজীবী। এই জনগোষ্ঠীকে অবহেলিত রেখে জাতীয় উন্নয়ন অগ্রগতি সম্ভব নয়। প্রতি বছর কিংবা কিছুদিন পর পর এইসব মানুষকে একটু একটু সহযোগিতা না করে স্থায়ী রোজগারের একটা ব্যবস্থা করতে পারলে ব্যক্তি সমাজ এবং জাতি উপকৃত হবে। ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণের প্রত্যয়দীপ্ত কাফেলা বাংলাদেশ জামায়াতে ইসলামী স্বনির্ভরতা অর্জনের লক্ষ্যে শ্রমজীবী শ্রমিকদের মাঝে ভ্যান বিতরণের উদ্যোগ নিয়েছে। এর ফলাফল সুদূরপ্রসারী। আজকে যেসকল ভাইদেরকে ভ্যান প্রদান করা হয়েছে কিছুদিন পর এই ভাইয়েরা মিলে আরো অন্য ভাইকে ভ্যান কিনে দিতে সহযোগিতা করতে সমর্থ হবে ইনশাআল্লাহ। এভাবেই সমাজে বৈষম্য দূর হবে এবং ইনসাফ প্রতিষ্ঠিত হবে। তবে জীবনের সকল ক্ষেত্রে জবাবদিহিতা ও সৎ উপার্জন করতে হবে। তাহলে ইহকালিন সাফল্য ও পরকালিন মুক্তির পথ প্রশ^স্ত হবে।
তিনি বৃহস্পতিবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর মিরাবাজার এলাকায় শ্রমজীবী শ্রমিকদের মাঝে ভ্যানগাড়ী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর পরিচালনায় অনুষ্ঠিত ভ্যানগাড়ী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, শ্রমিক নেতা এডভোকেট জামিল আহমদ রাজু, জামায়াত নেতা মুহাম্মদ আনোয়ার আলী, শ্রমিক নেতা কফির উদ্দিন আলমগীর ও মিয়া মোহাম্মদ রাসেল প্রমুখ। বিজ্ঞপ্তি