শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় সওজের সহকারী প্রকৌশলী নিহত আহত ১

5

মৌলভীবাজার থেকে সংবাদাতা :
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সড়ক ও জনপথ বিভাগের একজন সহকারী প্রকৌশলী জহিরুল ইসলাম (৪০) নিহত এবং আরেকজন সহকারী প্রকৌশলী মাসুদ রানা গুরুতর আহত হয়েছেন।
শনিবার রাত ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, নিহত প্রকৌশলী জহিরুল ইসলাম (৪০) ও আহত মাসুদ রানা মৌলভীবাজার সড়ক ও জনপথ বিভাগে কর্মরত রয়েছেন।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার এ তথ্য নিশ্চিত করেন।
জানা যায়, সহকারী প্রকৌশলী জহিরুল ইসলাম ও মাসুদ রানা শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার শহরে যাচ্ছিলেন। শনিবার রাত ৯টার দিকে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের উত্তর ভাড়াউড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী জহিরুল ইসলাম নিহত হন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক জহিরুল ইসলামকে মৃত ঘোষণা করে এবং আহত মাসুদ রানার অবস্থা অবনতি হলে দ্রুত তাকে সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করে।
মৌলভীবাজার সড়ক ও জনপথ বিভাগের অফিস সহকারী মো. মাসুক আহমদ জানান, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে জহিরুল ইসলাম মারা যান। আহত মাসুদ রানাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক। দু’জনে মৌলভীবাজার সড়ক বিভাগের সহকারী প্রকৌশলী।